এখন পড়ছেন
হোম > জাতীয় > ২ লক্ষ টাকার বিনিময়ে সলমনকে পেটানোর হুমকি প্রবীণ তোগাড়িয়ার নতুন দলের

২ লক্ষ টাকার বিনিময়ে সলমনকে পেটানোর হুমকি প্রবীণ তোগাড়িয়ার নতুন দলের

ভাইজান,চুলবুল পান্ডে,টাইগার,প্রেম কত চরিত্রে অভিনয় করেই না মন কেড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমন খান। তাঁর অভিনয়ে মুগ্ধ গোটা বিশ্বই। তাঁর ফ্যানেরা ভালোবেসে তাকে কখনো ভাইজান বলে কখনো আবার সল্লু। বলিপাড়ার সেই দাবাং হিরোকেই জনসমক্ষে পেটাতে পারলে নাকি মিলবে ২ লক্ষ টাকা। এমনটাই খবর পাওয়া গেছে। খবর শুনে সাল্লু ফ্যানেদের চোখ কপালে উঠলেও এটাই সত্যিই। বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন আন্তর্জাতিক সভাপতি প্রবীন তোগাড়িয়ার নতুন সংস্থা হিন্দু হাই এজ এর আগ্রার ইউনিট চিফ গোবিন্দ পরাশর এমনটাই ঘোষণা করলেন এদিন। সমলনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি নাকি তাঁর চলচ্চিত্রের মাধ্যমে হিন্দু ভাবাবেগে আঘাত হেনেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

জানা গেছে, সামনেই হিন্দুদের জনপ্রিয় উৎসব নবরাত্রির দিন মুক্তি পেতে চলেছে সলমনের নিজস্ব প্রোডাকশন হাউজ ভগবান টকিসের মুভি লাভরাত্রি। ছবিটিতে অভিনয় করেছেন তাঁর শ্যালক আয়ুষ শর্মা। এবং ছবিটি এ বছরের অক্টোবরে মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। ছবিটির নামকরণ নিয়ে তৈরি হয়েছে সমস্যা। বিশ্ব হিন্দু পরিষদের দাবী ছবিটির নাম লাভরাত্রি হওয়ায় তা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। এইজন্য তাঁরা ভীষণ পরিমাণ বিক্ষুব্ধ হয়ে ওঠে। এবং ক্ষোভ মেটাতে গোবিন্দ পরাশর আর তাঁর সংস্থার কিছু লোকজন ভগবান টকিজের সামনে সল্লুর ছবি পোস্টারে আগুন ধরিয়ে দেয়। শুধু তাই নয়,তাঁর ‘লাভরাত্রি’ মুভির বিরুদ্ধে শ্লোগানও তোলে।

গোবিন্দ পরিশর সাফ কথায় জানান যে, সলমনের ছবি পবিত্র নবরাত্রি উৎসবকে বিকৃত করেছে যা লাখ লাখ হিন্দুদের ধর্মীয় ভাবাবেগের মূলে আঘাত দিয়েছে। এই ঘটনার তীব্র নিন্দা করেন তিনি। এবং এর পাশাপাশি ছবিটি অবিলম্বে নিষিদ্ধ করার দাবী তোলেন। এরপর হুমকি দিয়ে এটাও বলেন যে এ ছবি কিছুতেই তাঁরা প্রেক্ষাগৃহে চলতে দেবেন না। আরো গর্জে উঠে জানান যে, সেন্সর বোর্ডের কিছুতেই এই ছবিকে মুক্তির জন্য ছাড়পত্র দেওয়া উচিৎ নয়। আর তাঁরা যদি দেনও তাহলে হিন্দু হাই এজ বিক্ষোভে নামবে। কিছুতেই এ ছবিকে দর্শকের কাছে পৌছাতে দেবেন না। গোটা ঘটনায় সমগ্র বলিউডই নড়েচড়ে বসেছে। তবে এ বিষয়ে মেলেনি এখনো ভাইজানের মন্তব্য।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!