এখন পড়ছেন
হোম > খেলা > স্বপ্নের ফর্মে থাকা সাকিব আল হাসান বিশ্বকাপ শেষ হলেই কি করবেন জানেন?

স্বপ্নের ফর্মে থাকা সাকিব আল হাসান বিশ্বকাপ শেষ হলেই কি করবেন জানেন?

চলতি বিশ্বকাপে ক্যারিয়ারের সেরা ফর্মে রয়েছেন বাংলাদেশের অল-রাউন্ডার সাকিব আল হাসান। বিশ্বকাপে তাঁর পারফরম্যান্স চমকে দিচ্ছে প্রতিটি ক্রিকেট প্রেমিকেই। বাংলাদেশ এখনও সেইভাবে বিশ্বকাপে ছাপ ফেলতে না পারলেও সাকিবের জন্য গর্বিত প্রতিটি বাংলাদেশবাসীই।

আর বিশ্বকাপ শেষ হলেই সাকিব আল হাসান, আসন্ন কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগে খেলবেন বলে চুক্তিবদ্ধ হলেন। ব্রাম্পটন উলভসের হয়ে তিনি খেলবেন বলে, টুর্নামেন্ট আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রসঙ্গত, এর আগে বিপিএল, আইপিএল, সিপিএল, পিএসএল ও বিগ ব্যাশের মতো বিশ্বের বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে খেলেছেন সাকিব।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ইংল্যান্ডে ক্রিকেট বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাকিব। এ পর্যন্ত দুটি সেঞ্চুরি আর দুটি হাফ সেঞ্চুরিতে ভর করে ৫ ম্যাচে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ৪২৫ রান করেছেন তিনি। এছাড়াও ৫ উইকেট নিয়েছেন তিনি। আর সেই স্বপ্নের ফর্ম নিয়েই এবার কানাডায় ক্রিকেটকে জনপ্রিয় করতে চলেছেন তিনি।

প্রসঙ্গত, কানাডার এই ফ্র্যাঞ্চাইজি টি-২০ টুর্নামেন্টে ছয়টি দল – ব্র্যাম্পটন উলভস, এডমন্টন রয়্যালস, মন্ট্রিল টাইগার্স, টরন্টো ন্যাশনালস, ভ্যাঙ্কয়েভার নাইটস ও উইনিপেগ হকস অংশ নিচ্ছে। আগামী ২৫ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত ২২ ম্যাচের টুর্নামেন্টটি হবে কানাডায়। সাকিব ছাড়াও খেলবেন ড্যারেন সামি, শাহিদ আফ্রিদি, যুবরাজ সিং, ব্রেন্ডন ম‍্যাকালাম, কলিন মুনরোর মতো তারকা ক্রিকেটাররা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!