এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অন্য বারের মতো শাহিদ দিবসে বিক্রি হচ্ছে না নেত্রী ও অভিষেকের ছবি, দাবি ছবি বিক্রেতাদের

অন্য বারের মতো শাহিদ দিবসে বিক্রি হচ্ছে না নেত্রী ও অভিষেকের ছবি, দাবি ছবি বিক্রেতাদের

প্রত্যেক বছরই শহীদ দিবসে মমতা বন্দ্যোপাধ্যায় সহ দলের অন্যান্য নেতা নেত্রীদের ছবি নিয়ে বসেন ছবি বিক্রেতারা। এবারেও তার অন্যথা হয়নি। কিন্তু প্রতিবারের মতো আবার আর লক্ষীদেবী সঙ্গ দিলেন না। বিক্রি হলো না তেমন ছবি। দিনের শেষে হতাশা নিয়েই ফিরতে হলো।

প্রত্যেকবার অনেক ছবি বিক্রি হলেও এবার মানুষের মধ্যে তৃণমূল নেত্রী ও নেতাদের ছবি কেনার তেমন আগ্রহ দেখা যায়নি। তাদের দাবি আগের বছর নেত্রীর পাশাপাশি অভিষেক বান্দ্যোপাধ্যায়ের ছবি কেনার আগ্রহ ছিল মানুষের মধ্যে কিন্তু এবার তা নেই বললেই চলে। অন্য নেতাদের পাশাপাশি বীরভূমের অনুব্রত মন্ডলের ছবি লোকে কিছু কিনেছেন। বাকি আর তেমন কারুর ছবি নেন নি লোকজন।এমনটাই দাবি এবারের ছবি বিক্রেতাদের। তাছাড়া তাদের আরো দাবি যে অন্যবারের মতো এবার তেমন লোকও হয়নি।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ছবি বিক্রেতাদের কথায়, ”গত বছরও ছবি চাহিদা ছিল বিপুল । বিভিন্ন মাপের ছবি বিক্রিও হয়েছিল । এ বছর চাহিদা অনেকটাই কমেছে ।”যেখানে ১০০ তার উপর ছবি বিক্রি হয় সেখানে এবার নাকি ২০-৩০ টার বেশি ছবি বিক্রি হয়নি। সাথেই তাদের দাবি গত বছর ১০০ টাকার যে ছবি ছিল ১০০ তার বেশি করে বিক্রি হয়েছিল কিন্তু এবারে কয়েকটা ছাড়া ১১০০ টাকার ছবি কেউ নেয়নি। ৩০-৪০ থেকে ৫০-৬০ টাকার কয়েকটা ছবি বিক্রি হয়েছে।

রাজনৈতিকমহলের মতে,তৃণমূলকে নিয়ে মানুষের উদ্দীপনা কমেছে। কর্মীরাও দোলাচলে। ঘুরে দাঁড়াতে মরিয়া চেষ্টা চালাচ্ছে তৃণমূল বাহিনী। কিন্তু তাতেও তেমন কাজ হচ্ছে না। এবার বড় কিছু না ভাবলে অঘটন ঘটে যেতে পারে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!