এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শহীদ দিবসের উপলক্ষে শুরু হয়ে গেল শহরে কর্মী আনাগোনা

শহীদ দিবসের উপলক্ষে শুরু হয়ে গেল শহরে কর্মী আনাগোনা

এখনও ২৪ ঘন্টারও সময় আর নেই । এরই মধ্যে আগামী ২১ শে জুলাইয়ের জনসভা উপলক্ষ্যে শহর জুড়ে রাজ্যের শাসক দলের কর্মী এবং সমর্থকদের জনজোয়ার এসে উপস্থিত হলো। বৃহস্পতিবার সকাল থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে শিয়ালদহ স্টেশন চত্বরে প্রায় ৫০০ র ও অধিক কর্মী এসে উপস্থিত হন। সেখানে তৃণমূল কংগ্রেসের অস্থায়ী মঞ্চে কিছুটা সময় একটু জিরিয়ে নেওয়ার পরে আসন্ন জনসভার উদ্যোক্তাদের পক্ষ থেকে কর্মীদের মিলনমেলা প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়।

সেখানে দলের তরফ থেকে রাজ্যের বহু প্রত্যন্ত অঞ্চল থেকে শহরে আগত অন্তত ৫০-৬০ হাজার কর্মীর থাকা-খাওয়ার বন্দোবস্ত করা হয়েছে। জানা গিয়েছে ক্যাম্প নয় সেখানে শামিয়ানা খাটিয়ে কর্মীদের আপ্যায়নেরও ব্যবস্থা করা হয়েছে । বিগত বছর গুলির তুলনায় এই বছরে শহীদ দিবসের গুরুত্ব জাতীয় স্তরে অবধি গুরুত্বপূর্ণ প্রভাব ফেলেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যাচ্ছে ২১ শে জুলাইয়ের সভামঞ্চ থেকেই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রে বিজেপির বিরুদ্ধে রণকৌশল স্থির করবেন। দলের কর্মী সমর্থকেরাও এদিন তাদের সকলের পরিচিত “দিদি’র” ( এই নামে মমতা বন্দ্যোপাধ্যায় সারা দেশেই পরিচিত) মুখ থেকে বিজেপি বিরোধিতা শুনতে চাইছেন। প্রসঙ্গতঃ আসন্ন লোকসভা নির্বাচনের প্রাক্কালে ২১ শে জুলাই শহিদদের সম্মান জানাতে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এই দিনটিকে ‘অঙ্গীকার দিবস’ হিসাবে পালনের আহ্বান করেছেন।

জাতীয় রাজনীতিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গুরুত্ব অপরিসীম। দেশের একটা বড় অংশের রাজনৈতিক নেতৃত্ব আসন্ন লোক্সভা নির্বাচন উপলক্ষ্যে তাঁর প্রস্তাবকেও মান্যতা দিয়েছেন। এই পরিস্থিতিতে স্বাভাবিক ভাবেই মনে করা হচ্ছে ২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে আগামী নির্বাচনের জন্যে দল তথা দলীয় কর্মী সমর্থকদের জন্যে চরম বার্তা দেবেন তৃণমূলনেত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!