এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > শহীদ দিবসে কলকাতায় গিয়ে হৃদরোগে দলীয় কর্মীর মৃত্যু, পাশে দাঁড়ালেন ‘যুবরাজ’

শহীদ দিবসে কলকাতায় গিয়ে হৃদরোগে দলীয় কর্মীর মৃত্যু, পাশে দাঁড়ালেন ‘যুবরাজ’

ক্ষমতায় আসার আগে বা পরে বিভিন্ন সময়ে মানবতার নজির দেখিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দল তৃনমূল কংগ্রেসকেও গড়ে তুলেছেন সেই মানবতার মন্ত্রে। এবার নেত্রীর দেখানো পথেই হেটে দলীয় কর্মীর মৃত্যুতে পাশে থেকে নজির গড়লেন যুব তৃনমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

 

গত 21 শে জুলাই কোলকাতায় তৃনমৃলের শহীদ সমাবেশে যোগ দিতে আগের দিন 20 জুলাই শহরে এসে হৃদরোগে আক্রান্ত হন মুর্শিদাবাদ থানার তেতুলিয়া গ্রাম পঞ্চায়েতের সিঙ্গা গ্রামের বাসিন্দা জালাল শেখ। এরপরই কোলকাতার এসএসকেএমে তাঁকে ভর্তি করতে নিয়ে যাওয়া হলে পথেই মৃত্যু হয় তাঁর। এদিকে দলীয় কর্মীর মৃত্যুর ঘটনা তৃনমূলের রাজ্য নেতাদের জানান বিধায়ক শাওনি সিংহ রায়। আর এরপরই দলীয় কর্মীর মৃত্যুতে  পরিবারের পাশে তাঁর স্ত্রী টুলু বিবির হাতে 1 লক্ষ টাকা তুলে দিলেন রাজ্য যুব তৃনমূলের সাধারন সম্পাদক সৌমিক হোসেন।

 

 

 

জানা যায়, সৌমিক হোসেনের হাতেই মৃত কর্মীর পরিবারকে সাসায্যের জন্য 1 লক্ষ টাকা পাঠান অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, দলের পক্ষ থেকে আগামী 18 ই আগষ্ট গুধিয়া ময়দানে শুভেন্দু অধিকারীর একটি সভাও রয়েছে। সেখানেই এই জালাল শেখের স্মরনসভাও হবে বলে জানা গেছে। এদিন অভিষেক ব্যানার্জীর নির্দেশে মৃত তৃনমূল কর্মীর পরিবারের হাতে অর্থ তুলে দিয়ে সৌমিক হোসেন বলেন, “অভিষেকদার নির্দেশেই এই সাহায্য তুলে দিতে এসেছি। রাজ্য নেতৃত্বের কাছে মৃত কর্মীর মেয়েকে একটি চাকরি দেওয়ার আবেদন জানানো হবে।”

 

 

 

এদিকে দল এইভাবে পাশে দাড়ানোয় খুশি জালাল শেখের পরিবার। এদিন তাঁর স্ত্রী টুলু বিবি বলেন, “প্রতি বছর 21 শে জুলাইয়ের সভায় মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনতে যেতেন। কিন্তু এবার আর সভা সেরে ফেরা হল না। স্বামীর মৃত্যুর পর সংসার কেভাবে চালাব তা ভেবে পাচ্ছিলাম না। দলের পক্ষ থেকে এরুপ সাহায্য পেয়েই সত্যিই চিন্তামুক্ত হলাম।” সব মিলিয়ে শহীদ সমাবেশে যোগ দিতে গিয়ে হৃদরোগে মৃত জালাল শেখের পরিবারের পাশে থেকে নিজেদের মানবিক রূপই ফের সামনে আনল তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!