এখন পড়ছেন
হোম > জাতীয় > বিরোধীরা সারদায় জড়িতদের বাঁচানোয় ব্যস্ত, আমরা ঋণখেলাপিদের দেশে প্রত্যর্পণে: অরুণ জেটলি

বিরোধীরা সারদায় জড়িতদের বাঁচানোয় ব্যস্ত, আমরা ঋণখেলাপিদের দেশে প্রত্যর্পণে: অরুণ জেটলি

Priyo Bandhu Media

দেশজুড়ে মোদি সরকারের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে কটাক্ষের পাশাপাশি ঋণখেলাপি বিজয় মালিয়াকে দেশে প্রত্যর্পণের জন্যেও বিভিন্ন কেন্দ্রের উপর চাপ সৃষ্টি করেছিলেন বিরোধীরা। আর এবার যখন সারদা থেকে নারদা বিভিন্ন ইস্যুতে সিবিআইয়ের তোপের মুখে পড়তে হচ্ছে বিরোধীদের একাংশ নেতা-নেত্রীকে এবং তা নিয়ে যখন ধরনায় বসেছেন দেশের একাধিক বিজেপি বিরোধী দলের নেতা-নেত্রীরা, ঠিক তখনই এবার সেই ঋণখেলাপি বিজয় মালিয়ার প্রত্যর্পণ নিয়ে মুখ খুলতে দেখা গেল কেন্দ্রের অর্থমন্ত্রী অরুণ জেটলিকে।

এদিন এই প্রসঙ্গে অরুণ জেটলি বলেন, “মালিয়াকে দেশে ফেরানোর দিকে যখন আরও একধাপ এগিয়ে যাচ্ছে কেন্দ্র সরকার, ঠিক তখনই বিরোধীরা সারদা কাণ্ডে জড়িতদের পাশে দাঁড়াচ্ছে।” প্রসঙ্গত উল্লেখ্য, গত 3 ফেব্রুয়ারি এই ঋণখেলাপি বিজয় মালিয়ার প্রত্যর্পণের আবেদন মঞ্জুর করে ব্রিটেন।

জানা যায়, সেই দিনই সেই বিজয় মালিয়াকে ভারতে ফেরানোর এক নির্দেশ নামায় সই করেন ব্রিটিশের স্বরাষ্ট্র সচিব সাজিদ জাভিদ। আর বিরোধীদের দাবি অনুযায়ী সেই বিজয় মালিয়াকে দেশে ফিরিয়ে এনে যদি লোকসভা নির্বাচনের আগে তার ওপর চাপ সৃষ্টি করতে পারে কেন্দ্রের মোদি সরকার, তাহলে লোকসভায় অনেকটাই সাফল্য পাবে বিজেপি বলে মনে করছে বিশেষজ্ঞমহল।

আর তাই এবার দেশের বিজেপি বিরোধী নেতা নেত্রীরা যখন সারদা কাণ্ডে জড়িতদের সিবিআই দিয়ে ভয় দেখানোর অভিযোগে কেন্দ্রের বিরুদ্ধে অলআউট এটাকে অবতীর্ণ হচ্ছেন, ঠিক তখনই সেই বিজয় মালিয়াকে দেশে ফিরিয়ে নিয়ে এসে বিরোধীদের মুখে ঝামা ঘষে দিতে মাঠে নামলেন কেন্দ্রের অর্থমন্ত্রী।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে এদিন প্রত্যর্পণের মামলা প্রসঙ্গে টুইট করে বিজয় মালিয়া বলেন, “ওয়েস্টমিনিস্টার ম্যাজিস্ট্রেট কোর্টে প্রত্যর্পন রায় আসার পরে আমি আপিল করার কথা জানিয়েছিলাম। তবে স্বরাষ্ট্র সচিব সেই নির্দেশে সই না করা পর্যন্ত আমি আপিল করতে পারছিলাম না। কিন্তু এবার সেই পথেই হাঁটব।”

তবে ভারতের একশ্রেণীর সংবাদ মাধ্যম এবং একাংশ রাজনৈতিক দল তাকে মিথ্যে ভাবে ঋণখেলাপি বলে অভিযোগ করছে বলেও এদিন মন্তব্য করেন মালিয়া। সব মিলিয়ে এবার বিরোধীরা সারদায় জড়িতদের বাঁচানোর চেষ্টা করলেও কেন্দ্র ঋণখেলাপিদের দেশে প্রত্যর্পণ করতে সদা সতর্ক ভূমিকা পালন করছে বলে নাম না করে সেই বিরোধীদেরই কটাক্ষ করলেন কেন্দ্রের অর্থমন্ত্রী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!