এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদান নিয়ে কি বলছে বিজেপি নেতৃত্ব, জেনে নিন

সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদান নিয়ে কি বলছে বিজেপি নেতৃত্ব, জেনে নিন

বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত ও তৃণমূল কংগ্রেসের বিরোধে উত্তাল রাজ্য রাজনীতি। দাবার লড়াইয়ের মতো প্রতিমুহুর্তে তীব্র স্নায়ুযুদ্ধ চলছে সব্যসাচী ও তৃণমূলের শীর্ষ নেতৃত্বের মধ্যে।

সব্যসাচীকে বহিস্কার করা হবে না তিনি নিজেই তৃণমূল ছাড়বেন এই নিয়েই আলোড়িত হয়ে বর্তমান রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি।তৃণমূল ছাড়ার পর সব্যসাচী দত্ত যে বিজেপি তে যোগ দেবেন সেটা সম্পূর্ণ ওপেন সিক্রেট। বিজেপি নেতা মুকুল রায় এর সঙ্গে সব্যসাচীর সুসম্পর্ক সম্বন্ধে সকলেই অবহিত। তাবু সব্যসাচী প্রসঙ্গে সরাসরি নিজেদের জড়াতে চাইছেননা রাজ্য বিজেপির নেতারা।

বিজেপি সূত্রের খবর, তৃণমূল ছেড়ে সব্যসাচীর বিজেপিতে যাওয়া নিয়ে যতই উত্তেজনার পারদ চড়ুক রাজ্য বিজেপি নেতৃত্ব এই পরিস্থিতে সাবধানে পা ফেলতে চাইছেন. মুকুল রায় ছাড়া এই রাজ্যের কোনো বিজেপি নেতাই এই ইস্যুতে মুখ খুলতে নারাজ। যথেষ্ট দূরত্ব বজায় রেখেই পরিস্থিতির ওপর নজর রাখছেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

লোকসভা নির্বাচনের পর থেকেই এই রাজ্যে জোড়াফুল ছেড়ে পদ্মে যোগদানের ঢল নেমেছে।ইতিমধ্যে বিজেপির অন্দরে প্রশ্ন উঠতে শুরু করেছে যে তৃণমূল ছেড়ে অনেক বেনোজল বিজেপিতে প্রবেশ করছে। এর পরেই দলে যোগদানের ক্ষেত্রে রাশ টানার চেষ্টা করছে বিজেপি।

পাশাপাশি বিজেপির তরফে নির্দেশ জারি হয়েছে, রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সবুজ সংকেত ছাড়া যোগ দিতে পারবেন না নেতৃত্ব স্তরের কোনও ব্যক্তি।সব্যসাচীর বিজেপিতে যোগদান প্রসঙ্গে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ জানিয়েছেন এই বিষয়ে তাঁর কিছু জানা নেই।বিজেপির অপর এক রাজ্য নেতা রাহুল সিনহা এই প্রসঙ্গে সাংবাদিকদের জানান ‘সব্যসাচী এখনো বিজেপিতে যোগদানের ইচ্ছা প্রকাশ করেননি। আবেদন করলে দল ভেবে দেখবে।’

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!