এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সব্যসাচী দত্তের জন্য বড়সড় উপহার অমিত শাহের, জেনে নিন বিস্তারিত

সব্যসাচী দত্তের জন্য বড়সড় উপহার অমিত শাহের, জেনে নিন বিস্তারিত

 

শোভন চট্টোপাধ্যায়ের মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ভাইফোঁটা নিয়ে যাওয়ায় যখন অস্বস্তিতে পড়ছে বিজেপি, ঠিক তখনই কিছুদিন আগেই বিজেপিতে যোগ দেওয়া বিধাননগর পৌরসভার প্রাক্তন মেয়র তথা প্রাক্তন তৃণমূল নেতা সব্যসাচী দত্তের জন্য বড় উপহার দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

বস্তুত, সম্প্রতি নেতাজি ইন্ডোরে বিজেপির জনজাগরণ সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রাজারহাটের বিধায়ক সব্যসাচী দত্ত। আর সেদিনই অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়ে মঞ্চে বক্তব্য রাখতে উঠে তিনি বলেন, “অমিতজি কাশ্মীর এখন শান্ত হয়ে গিয়েছে। এবার আপনি বাংলাটাকে বাঁচান।”

পরবর্তীতে এই সব্যসাচী দত্তের উপর বিজেপি তাদের সংগঠনের অনেক ভার দিতে শুরু করে। গান্ধী সংকল্প যাত্রায় কলকাতা জেলার দায়িত্ব দেওয়া থেকে শুরু করে সংগঠন দেখভালের জন্য তার উপর ভরসা রাখে গেরুয়া শিবির।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে সব্যসাচী দত্ত তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই তার ওপর থেকে সমস্ত রকম নিরাপত্তারক্ষী প্রত্যাহার করে নেয় রাজ্য সরকার। কিন্তু এবার বিধাননগরের এই প্রাক্তন মেয়রকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

জানা গেছে, বুধবার থেকেই সব্যসাচীবাবু কেন্দ্রের বরাদ্দ এই নিরাপত্তারক্ষী পাবেন। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, লোকসভা নির্বাচনের পরবর্তী সময়ে তৃণমূলের অনেকে হেভিওয়েট নেতা বিজেপিতে গেলেও সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদান একটু ভিন্ন রকম ছিল। তিনি স্বয়ং বিজেপির সর্বভারতীয় সভাপতি উপস্থিতিতে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন।

তাই শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে যখন বিজেপি নেতৃত্ব অবস্থিত রয়েছেন, ঠিক তখনই সেই সব্যসাচী দত্তকে কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী দিয়ে বিজেপি এক ঢিলে দুই পাখি মারলো বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের।

বিশেষজ্ঞদের মতে, রাজ্য সরকার নিরাপত্তারক্ষী তুলে দিলেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে নিরাপত্তারক্ষী দিয়ে যেমন সব্যসাচী দত্তের পাশে থাকলো কেন্দ্র, ঠিক তেমনই প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায় যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি যাচ্ছেন, তখন তাকেও বার্তা দিতে সব্যসাচী দত্তের প্রতি কেন্দ্রীয় নেতৃত্বের এই উপহার অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে একাংশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!