এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূল নেত্রী কর্মসংস্কৃতি ফেরাতে চাইলেও শাসকদলের রাস্তাজুড়ে সভামঞ্চে তীব্র যানজট! হতাশ শহরবাসী

তৃণমূল নেত্রী কর্মসংস্কৃতি ফেরাতে চাইলেও শাসকদলের রাস্তাজুড়ে সভামঞ্চে তীব্র যানজট! হতাশ শহরবাসী

মানুষের অসুবিধা করে এবং পথ আটকে যাতে কোনো সভা-সমিতি না হয় সেজন্য বারেবারেই নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কে কার কথা শোনে! এবার তৃণমূলের সভাতেই প্রবল ভোগান্তির শিকার হল সাধারণ মানুষ।

সূত্রের খবর, শুক্রবার শ্যামবাজার মোড়ে শাসকদলের সভার জেরে সন্ধ্যায় সাধারণ মানুষকে তীব্র যানজটে কাহিল হতে হল। জানা গেছে, শ্যামবাজারের ভূপেন বোস অ্যাভিনিউয়ের দিকটা সম্পূর্ণরূপে বন্ধ করে উত্তর কলকাতা যুব তৃনমূলের পক্ষ থেকে পাঁচ মাথার মোড়ে একটি সভামঞ্চ তৈরি করা হয়েছিল। কিন্তু সকালে সেই সভার জেরে যে এতটা যানজটের শিকার হবেন সাধারন মানুষ তা ভাবতে পারেননি কর্তব্যরত পুলিশ কর্মীরাও।

তবে বিকেলের পরে গোটা পরিস্থিতি যে হাতের বাইরে বেরিয়ে যেতে পারে সেই ব্যাপারে আশঙ্কা প্রকাশ করেন অনেকেই। আর সেই আশঙ্কাকে সত্যি করে সেই সভামঞ্চের 100 মিটার রাস্তা পার করে পাঁচ মাথার মোড়ে মানুষের স্রোত উঠে আসে। আর এর ফলেই অবরুদ্ধ হয়ে যায় গোটা রাস্তা। ভূপেন বোস অ্যাভিনিউয়ের দিকে যান চলাচলের জন্য একটি রাস্তা প্রথমে খোলা রাখা হলেও পরে সেটিও বন্ধ করে দেয় প্রশাসন।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

বিকেলে নিজের মেয়েকে নিয়ে স্কুল ফেরত এক অভিভাবিকা বলেন, “ওর বাবাকে ফোন করে বললাম সন্ধ্যেয় যেন আর এই পথে না আসে। এলেও মেট্রোতেই যেন আসে।” কিন্তু জেনে বুঝেও কেন এই জায়গায় মঞ্চ বাধার অনুমতি দিল পুলিশ? এদিন এই প্রসঙ্গে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (ট্রাফিক) কোনো উত্তর দেননি। তবে শুধু তৃণমূলের সভা নয়, বামেদের একাধিক মিছিলের জেরেও এদিন প্রবল যানজটে পড়তে হয় সাধারণ মানুষকে।

এদিন এই যানজট প্রসঙ্গে কলকাতা পুলিশের নর্থ ডিভিশনের একাধিক ট্রাফিক গার্ডের কর্মীরা বলেন, “রাস্তায় চাপ থাকবে জানতাম। কিন্তু তা এমন আকার নেবে সেটা কখনও ভাবিনি’।” সব মিলিয়ে মুখ্যমন্ত্রী তরফে রাজ্যে কর্মসংস্কৃতি ফিরিয়ে আনতে এবং অবরোধের রাজনীতি যাতে আর না হয় সেই ব্যাপারে কড়া বার্তা দিলেও এদিন শাসকদলের সভামঞ্চকে ঘিরেই তীব্র যানজটের সৃষ্টি হল শহরে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!