এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃতীয় দফা ভোটের আগের দিন শাসকদলের চাপ বাড়িয়ে বড়সড় সিদ্ধান্ত কমিশনের

তৃতীয় দফা ভোটের আগের দিন শাসকদলের চাপ বাড়িয়ে বড়সড় সিদ্ধান্ত কমিশনের

মঙ্গলবার তৃতীয় দফার নির্বাচনে রাজ্যের পাঁচ লোকসভা কেন্দ্রে হতে চলেছে ভোটগ্রহণ। ভোট হবে বালুরঘাট, মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর ও মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে। আর নির্বাচন শুরুর একদিন আগেই থানাস্তরের সাত পুলিশ আধিকারিককে সরানো হলো। আর ভোটের ঠিক আগের দিনই তিন থানার আইসি বদল নিয়ে উঠছে প্রশ্ন।

জানা যাচ্ছে যে, রঘুনাথগঞ্জের আইসি সৌগত রায়, ফারাক্কার আইসি উদয়শংকর ঘোষ ও বীজপুরের আইসি কৃষ্ণেন্দু ঘোষকে বদলি করা হয়েছে। একই সঙ্গে সামসেরগঞ্জের এএসআই, বারাবনির ওসি অজয় মণ্ডল ও অণ্ডাল থানার ওসি রাজশেখর এবং বিষ্ণুপুরের এসডিপিও- কেও সরানো হচ্ছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু কি কারণে এমনটা করা হলো তা স্পষ্ট না হলেও সূত্রের খবর অনুযায়ী, এই সব থানার আইসির বিরুদ্ধে আগেই রিপোর্ট জমা পড়েছিল কমিশনের কাছে। বিরোধী দলগুলি এই আইসিদের বিরুদ্ধে পক্ষপাতদুষ্টের অভিযোগ তুলেছিল। যে আক্রনে পর্যবেক্ষক ও বিশেষ পুলিস পর্যবেক্ষকও কমিশনে রিপোর্ট জমা দেন। তার ভিত্তিতেই দ্রুত বদলির সিদ্ধান্ত নিয়েছে কমিশন। ‘রিলিভার’এর অপেক্ষা না করেই তাঁদের বদলি করা হচ্ছে বলেও জানা গেছে।

তবে এর ফলে শাসকদলের উপর কিছুটা হলেও বাড়তি চাপ পড়বে বলে মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!