এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড়সড় জয় পেল শাসকদল, ব্যাকফুটে গেরুয়া শিবির

বড়সড় জয় পেল শাসকদল, ব্যাকফুটে গেরুয়া শিবির

লোকসভা নির্বাচনের আগে বঙ্গে পদ্ম ফোটাতে বদ্ধপরিকর বিজেপি নেতারা। আর তাইতো বিভিন্ন কর্মসূচির মধ্যে দলকে রেখে সংগঠনকে চাঙ্গা করতে চাইছেন তাঁরা। কিন্তু বিজেপির সেই স্বপ্ন এবার অনেকটাই ধাক্কা খেল পূর্ব মেদিনীপুরের কাঁথির তমলুকের জয়কৃষ্ণপুর তন্তুবায় সমিতির পরিচালন কমিটির নির্বাচনে।

সূত্রের খবর, বৃহস্পতিবার এই সমিতির নির্বাচনের ফলাফলে দেখা যায় যে এখানকার প্রায় প্রতিটি আসনেই জয়লাভ করে শাসক দল তৃণমূল কংগ্রেস। বস্তুত এতদিন এই সমবায় সমিতিটি বামেদের দখলে থাকলেও এদিন 1 মোট ভোটার ছিল ১৫৮ জন। ১০ টি ভোট বাতিল হয়। ১৪৮জন ভোটারের ভোটদানে ১২ জন প্রার্থীর মধ্যে তৃণমূলের ৬ জন প্রার্থী জয়ী হন। আর এই জয়ের খবর পাওয়ার সাথে সাথেই সবুজ আবির মেখে উল্লাসে ফেটে পড়েন শাসক দলের কর্মী-সমর্থকরা।

[content_block id=3910

শাসক দলের দাবি, দীর্ঘদিন ধরে বামেরাই এখানে ক্ষমতায় ছিল। আর এবার সেই বামেদেরকে সরিয়ে বিরোধীদের কার্যত পর্যুদস্ত করে এখানকার সব আসনেই জয়লাভ করে এই সমবায় সমিতি দখল করল তাঁরা।

সব মিলিয়ে বঙ্গে দাগ কাটার কথা ভাবলেও এখনও পর্যন্ত সামান্য সমবায় সমিতির নির্বাচনেও নিজেদের অস্তিত্ব প্রমাণ করতে পারল না গেরুয়া শিবির এমনটাই কটাক্ষ শাসক শিবিরের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!