এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ছেলেকে গ্রেফতার ইস্যুতে এবার মুখ খুললেন রূপা গাঙ্গুলী, জেনে নিন

ছেলেকে গ্রেফতার ইস্যুতে এবার মুখ খুললেন রূপা গাঙ্গুলী, জেনে নিন

15 আগস্ট স্বাধীনতা দিবসের রাত্রে কলকাতার গলফ গার্ডেনে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখোপাধ্যায়ের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। যেখানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাচিলে ধাক্কা মারে সেই গাড়িটি। আর এরপরই সেই গাড়িটিতে থাকা রূপা গঙ্গোপাধ্যায়ের পুত্রকে আটক করে পুলিশ।

আর এরপরই তীব্র শোরগোলের সৃষ্টি হয়। স্থানীয়দের একান্ত দাবি করেন, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন রূপা গঙ্গোপাধ্যায়ের পুত্র আকাশ মুখোপাধ্যায়। যে ঘটনায় কিছুটা হলেও বিপাকে পড়েন রূপা গাঙ্গুলী। নিজের ছেলে আটক হওয়ার পরই এই ব্যাপারে একটি টুইট করেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যেখানে রুপা গাঙ্গুলি বলেন, “আমার বাড়ির কাছেই দুর্ঘটনাটি ঘটেছে। আমি পুলিশকে ফোন করে বিষয়টি দেখতে বলি। আমি আমার ছেলেকে ভালবাসি। কিন্তু আইন আইনের পথে চলবে। আমি ভুল করি না, ভুল মেনেও নিই না..” বিশ্লেষকরা বলছেন, এখন আগবাড়িয়ে কোনোরূপ বিপদ নিজের ঘাড়ে নিয়ে আসতে চাইছেন না রূপা গাঙ্গুলী।

আর তাইতো রাজধর্ম পালনের কথা বলে নিজের ছেলে গ্রেফতার হওয়ার পরও “আইন আইনের পথেই চলবে” বলে জানিয়ে দিলেন এই বিজেপি সাংসদ। অনেকে বলছেন, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস যাতে এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে সরব হতে না পারে, তার জন্য নিজের ছেলের বিরুদ্ধেও এবার সরব হতে দেখা গেল রূপা গঙ্গোপাধ্যায়কে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!