এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সাংবাদিক সম্মেলনে এমপি ল্যাডের টাকা খরচ নিয়ে বিস্ফোরক রূপা গাঙ্গুলি

সাংবাদিক সম্মেলনে এমপি ল্যাডের টাকা খরচ নিয়ে বিস্ফোরক রূপা গাঙ্গুলি

কিছুদিন আগেই নিজের সাংসদ তহবিলের টাকায় এলাকার উন্নয়ন না করে রেলকে দেওয়ার জন্য বিতর্কে জড়িয়ে পড়েছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলি। ড্যামেজ কন্ট্রোল করতে তাঁর সাংসদ তহবিলের অধিকাংশ টাকা রাজ্য প্রশাসনকে দেওয়া সত্তেও তাঁরা খরচ করেননি বলে তোপ দেগেছিলেন এই বিজেপি সাংসদ।

এবার সেই রাজ্যের বিরুদ্ধেই ফের নিজের সুর চওড়া করলেন রূপা গাঙ্গুলি। সূত্রের খবর, এদিন এক সাংবাদিক সম্মেলনে এই বিজেপি সাংসদ বলেন, “দক্ষিন 24 পরগনার জেলাশাসক আমার এমপি ল্যাডের টাকা মানুষের কাজে খরচ করতে অসহযোগীতা করছে।” সত্যিই কি এই অসহযোগীতা করছে জেলা প্রশাসন?

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন এই প্রশ্নের উত্তরে দক্ষিন 24 পরগনার জেলাশাসক ওয়াই রত্নাকর রাও বলেন, “রূপাদেবী যেসব প্রকল্পের অনুমোদনের জন্য জমা করেছিলেন তা নিয়ে একাধিক প্রশ্ন রয়েছে। সেই প্রশ্নের উত্তর না দেওয়াতেই এই প্রকল্প আটকে দেওয়া হয়েছে।” তবে টেকনিক্যাল কারনে দু একটি প্রকল্প আটকে গেলেও সবগুলি আটকাবে কেন বলে জেলা প্রশাসনের বিরুদ্ধে পাল্টা তোপ দেগেছেন বিজেপি সাংসদ। পাশাপাশি বৃহস্পতিবার রূপা গাঙ্গুলি এই ব্যাপারে জেলাশাসকের সাথে দেখা করে সাত দিনের সময়সীমাও দেবেন বলে হুশিয়ারি দিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!