এখন পড়ছেন
হোম > জাতীয় > আর এস এস ও বিজেপিকে নিয়ে মন্তব্য করে বিতর্ক বাড়ালেন কংগ্রেস নেতা

আর এস এস ও বিজেপিকে নিয়ে মন্তব্য করে বিতর্ক বাড়ালেন কংগ্রেস নেতা

ফের বিজেপির বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে জাতীয় রাজনীতিতে শোরগোল ফেলে দিলেন কংগ্রেসের প্রবীন নেতা মল্লিকার্জুন খাগড়ে। এর আগেও বহুবার তিনি দফায় দফায় ভারতীয় জনতা পার্টি এবং আরএসএস এর বিরুদ্ধে প্রকাশ্য জনসভায় সমালোচনা করেছেন। তবে লোকসভা ভোটের দোরগোড়ায় দাঁড়িয়ে তাঁর এবারের মন্তব্যটি রাজনৈতিক উষ্ণতা বাড়াতে আরো সক্রিয় হয়েছে। এদিন এআইসিসি-র জেনারেল সেক্রেটারি খাগড়ে জলগাঁও জেলার একটি জনসভায় বক্তব্য পেশ করতে গিয়েই বিজেপির বিরুদ্ধে আক্রমণাত্মক ভূমিকা নিলেন। বললেন,কংগ্রেস আমরণ দেশের জন্য জীবন উৎসর্গ করে এসেছে। দেশের অন্যতম জনপ্রিয় প্রধাণমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশের ঐক্য বজায় রাখতে বলিদান দিয়েছেন। রাজীব গান্ধী একইভাবে জীবন দেশের উদ্দেশ্যে সমর্পণ করেছেন। কটা বিজেপি নেতা এমনটা করেছে? এমনকি বিজেপি ও সঙ্ঘের নেতাদের একটা কুকুরও কি আত্মত্যাগ করেছে দেশের জন্য? চাঁচাছোলা ভাষায় মোদীজি-অমিত শাহদের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা। শুধু তাই নয়,এই কংগ্রেসী নেতার দাবী,এই বিজেপি সরকার দেশের সংবিধানকেই বদলে ফেলতে চায়। তবে বিজেপির এই অভিসন্ধি পূরণ হবে না। জীবনের শেষ নিঃশ্বাস অব্দি তিনি তা করতে দেবেন না। গর্জে উঠে বললেন বরিষ্ঠ এই কংগ্রেস নেতা।

 

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি হঠাৎ করে কেনই বা এদিন ক্ষেপে উঠলেন বিজেপির বিরুদ্ধে? এর শিকড় খুঁজতে গেলে কয়েক মাস পিছিয়ে যেতে হবে। গত ফেব্রুয়ারী মাসে লোকসভার অধিবেশনে মোদীজি খাগড়েকে আক্রমণ করতে গিয়ে এরকম ধরনেরই একটি মন্তব্য করেছিলেন। বলেছিলেন,কংগ্রেসে শুধু গান্ধী পরিবারের নাম গাইতেই ব্যস্ত থাকে সর্বদা। তাঁরা মনে করে ওই একটা পরিবারই দেশের স্বাধীনতা এনে দিয়েছিল। অথচ তাঁরা ভুলে গিয়েছে স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিং,চন্দ্র শেখর আজাদের কথা। তাঁদের বলিদানের কথা একবারও বলতে দেখা যায় না তাঁদের। মোদীজির এই আক্রমণেরই যোগ্য জবাব দিতে বিজেপির সমালোচনায় মুখর হয়েছিলেন রাজনীতির ময়দানের পাকা খিলাড়ী মল্লিকার্জুন খাগড়ে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!