এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নরম তুলতুলে রসগোল্লা নয়, এবার পাঠাব কাদা আর স্টোনচিপসের রসগোল্লা – মোদিকে মমতা

নরম তুলতুলে রসগোল্লা নয়, এবার পাঠাব কাদা আর স্টোনচিপসের রসগোল্লা – মোদিকে মমতা

কিছুদিন আগেই বিশিষ্ট অভিনেতা অক্ষয় কুমারকে দেওয়া সাক্ষাৎকারে এক ব্যক্তিগত আলাপচারিতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “মমতা দিদি আমাকে প্রতিবছরই বেশ কয়েকটি মুক্তা এবং মিষ্টি পাঠান।” আর রাজ্য তথা জাতীয় রাজনীতিতে মমতা বনাম মোদির তিক্ত সম্পর্কের মাঝেই সেই মোদির মুখ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে এই মন্তব্য শুনেই নানা মহলে তীব্র জল্পনার সৃষ্টি হয়।

এমনকি দীর্ঘদিন ধরেই মোদি এবং মমতার মধ্যে সমঝোতা রয়েছে বলে অভিযোগ করা বাম এবং কংগ্রেসও তাদের হাতে নতুন অস্ত্র পেয়ে যায়। আর এর ফলে কিছুটা হলেও অস্বস্তিতে পড়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। সম্প্রতি সিউড়ির সভা থেকে শুধু নরেন্দ্র মোদী নন, তিনি অনেককেই শুভেচ্ছা বার্তা এবং মিষ্টি পাঠান বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শুক্রবার এই ইস্যুতে মুখ খুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে ব্যঙ্গাত্মক মন্তব্য করেন তৃণমূল নেত্রী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেনের সমর্থনে নির্বাচনী জনসভায় উপস্থিত হয়ে প্রধানমন্ত্রীর মন্তব্যের পাল্টা মন্তব্য করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি এবারও এক্সপায়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে রসগোল্লা পাঠাবো। কারণ এবার উনি বাংলা থেকে শূন্য পাবেন। তবে এবারের রসগোল্লার ভেতরে কাদা আর স্টোনচিপস থাকবে, যখনই কামড় দেবে দাঁত ভেঙে পড়ে যাবে।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের পেছনে অন্য কারণ রয়েছে। কেননা সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মমতা বন্দ্যোপাধ্যায় তাকে মিষ্টি এবং তা পাঠান বলে মন্তব্য করে তৃণমূল কংগ্রেসকে চাপে ফেলে দিয়েছিলেন। আর তাই এবারে সে কিছুতেই পাল্টা নরেন্দ্র মোদিকে খোঁচা দিয়ে আর নরম তুলতুলে রসগোল্লা নয়, এবার কাদা আর স্টোনচিপসের রসগোল্লা পাঠাবেন বলে জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!