এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > রোজভ্যালি তদন্তে এল গতি, বড়সড় পদক্ষেপের পথে ইডি

রোজভ্যালি তদন্তে এল গতি, বড়সড় পদক্ষেপের পথে ইডি

ইডির সৌজন্যে রোজভ্যালি কাণ্ডের তদন্তে এলো বাড়তি গতি। এদিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা রোজভ্যালির জমি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু হল। দীঘা এবং মন্দারমণির মতো পর্যটকপ্রিয় জায়গায় রোজভ্যালির বিলাসবহুল হোটেলও রয়েছে এই তালিকায়। প্রসঙ্গতঃ তদন্তের সময়ে ইডি আধিকারিকরা রাজারহাট ও নিউটাউনের একাধিক জায়গায় রোজভ্যালির প্রচুর জমির সন্ধান পেয়েছিলেন। এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সেই জমিগুলিও বাজেয়াপ্ত করার উদ্যোগ নিলো ।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ দিন সকালে ইডির একটি দল সংশ্লিষ্ট অঞ্চলে কত জমি আছে আছে তা বিশদে জানতে রাজারহাটের ভূমি সংস্কার দফতরে যান । তার পরে তদন্তকারীরা রাজারহাট ও নিউটাউনের যেখানে যেখানে রোজভ্যালির জমি রয়েছে সেই সব জায়গা ঘুরে দেখেন। ইডি সূত্রে জানা গিয়েছে, এই জমিগুলির পরিমাপ করে তা বাজেয়াপ্ত করবে কেন্দ্রীয় সংস্থা। নাম প্রকাশে অনিচ্ছুক এক ইডি আধিকারিক জানিয়েছেন, শুধু এই জমি নয়, দীঘা ও মন্দারমণিতে রোজভ্যালির যে হোটেলগুলি রয়েছে সেগুলিকেও বাজেয়াপ্ত করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!