এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রোজভ্যালি কাণ্ডে নাম জড়াল এই হেভিওয়েট অভিনেতার,তলব করল ইডি জানুন বিস্তারিত

রোজভ্যালি কাণ্ডে নাম জড়াল এই হেভিওয়েট অভিনেতার,তলব করল ইডি জানুন বিস্তারিত



লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পরই সারদা সহ বিভিন্ন আর্থিক দুর্নীতি কাণ্ডের তদন্ত নিয়ে উদ্যোগী হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই এবং ইডির পক্ষ থেকে একের পর এক প্রভাবশালীদের জেরা করা শুরু হয়। সোমবারই রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রকে প্রায় চার ঘণ্টা জেরা করেছে ইডি। আর এবার রোজভ্যালি কাণ্ডে ইডির জেরার মুখে পড়লেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

সূত্রের খবর, আগামী 19 জুলাই বেলা 12 টার মধ্যে সিজিও কম্প্লেক্সে এই বিশিষ্ট অভিনেতাকে হাজিরা দেওয়ার ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু হঠাৎ কেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মত অভিনেতাকে রোজভ্যালি কাণ্ডে তলব করল ইডি! এখন তা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠতা ঠিক কতটা ছিল এবং রোজভ্যালির সঙ্গে এই বিশিষ্ট অভিনেতার আদৌ কোনো রকম আর্থিক লেনদেন ছিল কিনা! এই ব্যাপারে তাকে জেরা করবার জন্য তলব করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত এই ব্যাপারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে টলিপাড়ায় এই খবর চাউর হতেই তীব্র চাঞ্চল্য শুরু হয়েছে।

সব মিলিয়ে এবার ইডির তলবের মুখে পড়ে নির্দিষ্ট সময়মত জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সিজিও কম্প্লেক্সে উপস্থিত হন কিনা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!