এখন পড়ছেন
হোম > রাজ্য > রোজভ্যালি থেকে কেন টাকা নিয়েছিলেন সিবিআইয়ের কাছে ‘ফাঁস’ করলেন শ্রীকান্ত মোহতা

রোজভ্যালি থেকে কেন টাকা নিয়েছিলেন সিবিআইয়ের কাছে ‘ফাঁস’ করলেন শ্রীকান্ত মোহতা

রোজভ্যালি কাণ্ডে এলো নয়া মোড়। বুধবার সিবিআইয়ের তলবে বিধাননগরের সিবিআই দফতরে (সিজিও কমপ্লেক্স) হাজিরা দিলেন শ্রীভেঙ্কটেশ ফিল্মসের কর্ণধার শ্রীকান্ত মোহতা। সূত্র মারফত জানা গিয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রীর অনুগত এই প্রযোজক তাঁর আইনজীবী রাজদীপ’কে সাথে নিয়ে এদিন  দুপুর আড়াইটে নাগাদ সিবিআই দফতরে পৌঁছান। প্রায় তিন ঘন্টা সেখানে কাটিয়ে তারপর সেখান থেকে বেরিয়ে আসেন শ্রীকান্ত মোহতা।

সিবিআই দফতরের বাইরে এসে শ্রীকান্ত মোহতা ঘটোনার সত্যতা সাংবাদিকদের জানিয়ে বললেন, রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে একটি পুরানো মামলার বিষয়ে বিশদে জানতে সিবিআই তাঁকে হাজির দিতে বলে। তিনি সেই কারণেই এদিন সিবিআইয়ের দফতরে উপস্থিত হয়েছিলেন। রোজভ্যালির থেকে ছবি করার বিনিময়ে তিনি টাকা নিয়েছেন আর সেই সংক্রান্ত কিছু নথিপত্র সিবিআই দেখতে চেয়েছিলো যা এদিন তিনি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে পেশ করলেন।

অন্যদিকে শ্রীকান্ত মোহতার আইনজীবী রাজদীপ রোজভ্যালির সাথে এসভিএফের মামলা সংক্রান্ত বিষয়ে আলোকপাত করে বললেন, রোজ ভ্যালি থেকে ২৫ কোটি টাকা নিয়ে শ্রীভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ৭০টি ফিল্ম দেওয়া হয়। সেই ফিল্মে কিছু টেকনিক্যাল সমস্যা রয়েছে অভিযোগ করে রোজভ্যালি কর্তা  গৌতম কুণ্ডু আদালতে মামলা দায়ের করেন। সেই মামলা সংক্রান্ত যাবতীয় নথিপত্র এদিন সিবিআইকে দেওয়া হয়। এবং এই মামলায় তাঁর মক্কেল শ্রীকান্ত মোহতার যা বক্তব্য ছিলো তা তিনি সিবিআই কর্তাদের জানিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সিবিআই সূত্রে খবর জানা গিয়েছে রোজভ্যালি কাণ্ডে তদন্ত করার সময়ে সংস্থার কর্তা গৌতম কুণ্ডু কে জিজ্ঞাসাবাদের সময়ে শ্রীকান্ত মোহতার নাম জানা যায়। সেই জন্যে এদিন সিবিআইয়ের দফতরে এই প্রযোজক কে ডেকে পাঠানো হয়। প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে শ্রীকান্ত মোহতার বয়ানও রেকর্ড করা হয়। প্রসঙ্গত পশ্চিমবঙ্গ এবং পার্শ্ববর্তী রাজ্যগুলিতে একাধিক চিট ফান্ড কেলেঙ্কারির সূত্রে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। রোজভ্যালি সংস্থার আর্থিক নয়ছয় কাণ্ডে ভ্যালি কর্তা গৌতম কুণ্ডু বর্তমানে জেল হেফাজতে রয়েছেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!