এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > big breaking -প্রসেনজিতের পর এবার রোজভ্যালি কাণ্ডে তলব এই জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীকে

big breaking -প্রসেনজিতের পর এবার রোজভ্যালি কাণ্ডে তলব এই জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীকে

রোজভ্যালিকাণ্ডে এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি। জানা যাচ্ছে আগামী সপ্তাহেই তাংকে হাজিরার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সংস্থা। রোজভ্যালি মামলায় প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়কে তলবের ২৪ ঘণ্টার মধ্যেই ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি।

সূত্রের খবর, রোজভ্যালি এবং তাঁর মধ্যে কোনও টাকার লেনদেন হয়েছিল কিনা, তা জানতেই তলব ঋতুপর্ণাকে। রোজভ্যালি এবং তাঁর মধ্যে কোনও চুক্তি হয়েছিল কিনা, তা নিয়েও জেরা হতে পারে। কয়েকদিন আগেই রোজভ্যালি কর্তাকে গৌতম কুণ্ডুকে জেরা করে অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে আসে ইডির। তা জানতেই ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করা হয়েছে। আগামী সপ্তাহেই তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রসঙ্গত, মঙ্গলবারই রোজভ্যালিকাণ্ডে নিশানায় অভিনেতা প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। আগামী ১৯ জুলাই বেলা ১২টার মধ্যে ইডির দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

জানা যাচ্ছে যে, রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়কে আর তাই নিয়েই জেরার মুখে পড়তে চলেছেন তিনি। কেন তিনি এই অনুষ্ঠানে গিয়েছিলেন, অনুষ্ঠানে যাওয়ার জন্য দু-পক্ষের মধ্যে কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা সমস্ত বিষয়টিই খতিয়ে দেখছে ইনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট।
এদিকে পরপর টলিউডের দুই টলিউডের সুপারস্টারকে ইডির নোটিশ পাঠানোয় টলিপাড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Top
error: Content is protected !!