এখন পড়ছেন
হোম > খেলা > রিয়ালের সঙ্গে সম্পর্ক শেষ – চোখ ধাঁধানো টাকার অঙ্কে নতুন ঠিকানায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

রিয়ালের সঙ্গে সম্পর্ক শেষ – চোখ ধাঁধানো টাকার অঙ্কে নতুন ঠিকানায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ম্যাঞ্চেষ্টার ইউনাইটেট থেকে রিয়াল মাদ্রিদের পর এবার গন্তব্য ইতালির জুভেন্তাস। একটানা ৯ বছরের সম্পর্ক ছিন্ন করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ওরফে সি আর সেভেন। এই ৯ বছরে দলের হয়ে ৪৩৮ ম্যাচ খেলে তিনি ৪৫১ গোল করেছেন। তাঁর ঝুলিতে থাকা পাঁচটি ব্যালন ডি’ওর খেতাবের চারটিই পেয়েছেন রিয়ালের ফুটবলার হিসেবে। রিয়ালের হয়ে বিজিত ১৬টি ট্রফির মধ্যে রয়েছে চারটি চ্যাম্পিয়ন্স লিগ খেতাব। উল্লেখ্য রিয়ালের সাথে তাঁর ২০২১ পর্যন্ত চুক্তি হয়েছিলো। কিন্তু সেই চুক্তি ভেঙে ৩৩ বছর বয়সি এই স্ট্রাইকার নেওয়ার জন্যে জুভেন্তাস ক্লাবের পক্ষ থেকে রিয়ালকে ১০৫ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় ৯৫৭ কোটি) প্রস্তাব দিয়েছিল। মঙ্গলবার সেই প্রস্তাবই মেনে নিলো রিয়াল মাদ্রিদ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যাচ্ছে এই মুহূর্তে বিশ্বের চতুর্থ মূল্যবান ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বকাপে পর্তুগাল দলের বিদায়ের পরে এই মুহূর্তে পরিবারের সঙ্গে গ্রিসে ছুটি কাটাচ্ছেন সি আর সেভেন। তাঁকে জুভেন্তাসে একদম চুড়ান্ত করতে এদিন ব্যক্তিগত বিমানে মঙ্গলবারই গ্রিস উড়ে যান জুভেন্তাস প্রেসিডেন্ট আন্দ্রেয়া আজনেল্লি। আর এর কয়েক ঘন্টার মধ্যেই রিয়াল মাদ্রিদ সরকারী ভাবে রোনাল্ডোর ক্লাব ছাড়ার ঘোষণা করে । বছরে ৩০ মিলিয়ন ইউরোয় (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪২ কোটি) সি আর সেভেনের সঙ্গে চার বছরের চুক্তি করেছে জুভেন্তাস। যা যোগ করলে হয় চার বছরের শেষে ট্রান্সফার ফি সহ হবে ৩৪০ মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় ২৭৪১ কোটি)। জুভেন্তাসের চুক্তিতে সই করার পরে প্রবাদ প্রতিম এই ফুটবলার রোনাল্ডো বললেন , ”আমার জীবনে নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। তাই রিয়ালের কাছে আবেদন করেছিলাম জুভেন্তাসের প্রস্তাব মেনে আমাকে ছেড়ে দেওয়ার জন্য।” সদ্য প্রাক্তন দল রিয়ালের সমর্থকদের জন্যে একটি খোলা চিঠিতে সি আর ৭ এর আবেগঘন স্বীকারোক্তি , ” যে ভালবাসা ও সম্মান আমাকে দিয়েছেন, তার জন্য গর্বিত। আমার জীবনের সেরা ন’টি বছর রিয়ালে কাটিয়েছি। আপনারা সব সময় আমার হৃদয়ে থাকবেন।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!