এখন পড়ছেন
হোম > রাজ্য > রাস্তা নির্মাণ নিয়ে গোষ্ঠীদ্বন্দ্বে চলল গুলি-বোমা, মন্দিরবাজারে নিহত তৃণমূল- কর্মী, অভিযোগের তীর সিপিএমের দিকে

রাস্তা নির্মাণ নিয়ে গোষ্ঠীদ্বন্দ্বে চলল গুলি-বোমা, মন্দিরবাজারে নিহত তৃণমূল- কর্মী, অভিযোগের তীর সিপিএমের দিকে

Priyo Bandhu Media

এবার রাস্তা তৈরিতে গোলমালের জেরে পরপর বোমা পড়ার ঘটনায় এক তৃণমূল কর্মীর মৃত্যুতে উত্তপ্ত হয়ে উঠল মন্দিরবাজার বিধানসভা এলাকার অন্তর্গত মথুরাপুরের কালিকাপুরের লক্ষীনারায়ন দক্ষিণ গ্রাম পঞ্চায়েত এলাকা। যে ঘটনায় মৃত্যু হয়েছে সারোয়ার মোল্লা নামে এক তৃণমূল কর্মীর।

সূত্রের খবর, লক্ষীনারায়ন দক্ষিণ গ্রাম পঞ্চায়েতের উত্তরপাড়া থেকে দক্ষিণ পাড়া পর্যন্ত রাস্তা তৈরির কাজ শুরু হলেও এদিন এই রাস্তা নির্মাণের সময়ই স্থানীয় কিছু লোকজন এসে তাতে বাধা দেয়। “গ্রামের ভেতরে অনেক ছোট রাস্তা হয়েছে। সেগুলো আগে সংস্কার করতে হবে। আর তা না হলে এই রাস্তা সংস্কার করতে দেওয়া হবে না” এইরকমই দাবি তোলেন বাসিন্দারা। আর এতেই দু’পক্ষের মধ্যে তীব্র বচসা ও হাতাহাতির পরিস্থিতির সৃষ্টি হয়।

এদিকে সেদিনকার মতো পরিস্থিতি কিছুটা শান্ত হলেও গত বুধবার সকালে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তি তার লোকজন নিয়ে এসে ফের সেই গ্রামে একের পর এক বোমা ফেলে হামলা চালাতে থাকে বলে অভিযোগ। আর তখনই চাষের জমি দেখে ফেরার সময় স্থানীয় তৃণমূল কর্মী সারোয়ার মোল্লা গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এরপরই তাকে গুরুতর জখম অবস্থায় প্রথমে মথুরাপুর গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্র এবং পরে কলকাতার হাসপাতালে স্থানান্তর করার আগেই তিনি মারা যান। এদিকে দলীয় কর্মীর মৃত্যুতে ইতিমধ্যেই সিপিএমের বিরুদ্ধে অভিযোগ তুলেছে শাসক দল। এদিন এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল বিধায়ক জয়দেব হালদার বলেন, “সিপিএমের স্থানীয় নেতা রইস মোল্লা এবং তার লোকজনই গ্রামের বাসিন্দাদের উপর গুলি ও বোমা নিয়ে হামলা চালিয়েছে। আর তাতেই আমাদের দলের কর্মী সারোয়ার মোল্লার মৃত্যু হয়েছে।”

অন্যদিকে এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বামেরা। এদিন এই প্রসঙ্গে পাল্টা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বই এর জন্য দায়ী এই অভিযোগ তুলে দক্ষিণ 24 পরগনা জেলার সিপিএমের সম্পাদক শমীক লাহিড়ী বলেন, “আমাদের যে নেতার নামে অভিযোগ করা হচ্ছে তিনি এই এলাকাতেই থাকেন না। তাই এই ধরনের অভিযোগ একেবারেই মিথ্যা। আসলে এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেরই ফসল।” সব মিলিয়ে এবার রাস্তা নির্মাণ নিয়ে চরমভাবে বোমা-গুলির আঘাতে নিহত হলেন তৃণমূল কর্মী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!