এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রিয়া-রাইমাকে প্রচারে এনে ঝড় তুলে সেলিব্রিটি প্রার্থী মুনমুন সেনকে জেতানোর মাস্টারপ্ল্যান তৃণমূলের

রিয়া-রাইমাকে প্রচারে এনে ঝড় তুলে সেলিব্রিটি প্রার্থী মুনমুন সেনকে জেতানোর মাস্টারপ্ল্যান তৃণমূলের


গত লোকসভা ভোটে আসানসোল লোকসভা কেন্দ্রটি দখল করতে পারেনি তৃণমূল। বরঞ্চ এখানে তৃণমূল প্রার্থীকে পরাজিত করে জয় লাভ করেছে বিজিপির বাবুল সুপ্রিয়। তবে এবার সেই আসানসোল লোকসভা কেন্দ্র দখল করতে বাবুলের বিরুদ্ধে যাতে জোর কদমে লড়াই করে যায় সেজন্য সেলিব্রিটি প্রার্থী হিসেবে অভিনেত্রী মুনমুন সেনকে দাঁড় করিয়েছে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, রোববারই শহরে পা রাখতে চলেছেন মুনমুন সেন।

আর সেদিনই বিকেল চারটের সময় আশ্রম মোড় থেকে গির্জা মোড় পর্যন্ত একটি মিছিল করবেন তিনি। অন্যদিকে 18 ই মার্চ রবীন্দ্র ভবনের দলীয় কর্মীদের নিয়ে দশটা নাগাদ কর্মীসভা, সেদিনই বিকেল চারটে নাগাদ সালানপুরের নান্দনিক হলে একটি কর্মীসভা, পরের দিন 19 মার্চ সকাল 10 টা নাগাদ জামুরিয়া টাউনহলে একটি সভা ও বিকেলে পাণ্ডবেশ্বরে কর্মীসভা রয়েছে তৃনমূল প্রার্থীর।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে 20 মার্চ জামুড়িয়া 2 ব্লকে আর এন কলোনিতে কর্মসূচি এবং বিকেলে আসানসোলের গ্রামীণ এলাকায় একটি সভা রয়েছে তৃণমূল প্রার্থী মুনমুন সেনের। তবে দোল থাকার কারণে 21 এবং 22 শে মার্চ কোনো কর্মসূচি না থাকলেও 23 তারিখে কুলটি এবং অন্ডালে একটি সভা রেখেছে তৃণমূল। তবে শুধু দলীয় প্রচারই নয়, মুনমুন সেনকে জেতাতে ও প্রচারে কয়েক কদম এগিয়ে থাকতে তার মেয়ে তথা জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিত রিয়া এবং রাইমা সেনকেও যাতে প্রচারে আনা যায় তার জন্য চেষ্টা চালাচ্ছে শাসক দল।

এদিন এই প্রসঙ্গে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি ভি শিবদাসন দাশু বলেন, “রিয়া এবং রাইমা সেনও তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচারে আসতে পারে।” এদিকে তৃনমূল নিজেদের প্রার্থীকে জেতাতে যখন মরিয়া হয়ে উঠেছে, ঠিক তখন সেখানে পিছিয়ে নেই বিজেপিও।

ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় দেওয়াল লিখন শুরু করে দিয়েছে তারা। এদিন এই প্রসঙ্গে বিজেপি জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুই বলেন, “আমরা ইতিমধ্যেই প্রচারে নেমে পড়েছি। দেওয়াল লিখন শুরু হয়ে গেছে। প্রার্থীর নাম ঘোষণা হলেই প্রচারের ঝাঁঝ আরও বাড়বে।” সব মিলিয়ে এবার আসানসোল লোকসভা কেন্দ্র দখল করে বিজেপিকে টেক্কা দিয়ে মুনমুন সেনকে জেতাতে মরিয়া শাসকদল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!