এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বিজেপির কেন্দ্রীয় নেতার মুখে বদলা নেওয়ার হুমকি, জেনে নিন

বিজেপির কেন্দ্রীয় নেতার মুখে বদলা নেওয়ার হুমকি, জেনে নিন

Priyo Bandhu Media


রাজ্যের বিভিন্ন সময় রাজনৈতিক দলগুলি একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে চলেছেন। রাজ্যের যুযুধান দুই রাজনৈতিক শিবির হল তৃণমূল কংগ্রেস এবং বিজেপি। বরাবরের মতো তৃণমূল সরকারকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন এদিন কৈলাস বিজয়বর্গীয়। ইতিমধ্যে রাজ্য তথা দেশের পরিস্থিতি এনআরসি ও নাগরিকত্ব ইস্যু নিয়ে যথেষ্টই উত্তপ্ত। আর সেই উত্তপ্ত পরিস্থিতি সামলাতে বিজেপি জোরদার প্রচার চালিয়ে যাচ্ছে রাজ্যে। এদিন সেই প্রচার সভাতেই অংশ নেবার জন্য রাজ্যে আসেন বিজেপির পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

এদিন কৈলাস বিজয়বর্গীয় পুরুলিয়ার দলীয় সভা থেকে রীতিমতন পশ্চিমবঙ্গের পুলিশ কর্মীদের দিকে অভিযোগের আঙুল তুলে তাঁদেরকে হুঁশিয়ারি দেন সিনেমার কায়দায়। তিনি রীতিমতো দাবি করেন 2021 সালে পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসছে। আর তখনই বিজেপি কর্মীদের ওপর অত্যাচারের বদলা নেওয়া হবে।

এদিন বিজয়বর্গীয় অভিযোগ করেন, রাজ্যে বিজেপি কর্মীদের ইচ্ছাকৃতভাবে হেনস্থা করা হচ্ছে রাজ্য সরকারের পুলিশকে ব্যবহার করে। ক্ষমতায় থাকার জন্য তৃণমূল কংগ্রেস রাজ্য পুলিশকে ব্যবহার করে যথেচ্ছভাবে বিজেপির ওপর অত্যাচার চালিয়ে যাচ্ছে। 2021 সালে ক্ষমতায় আসার পর বিজেপি কর্মীরা এইসব আধিকারিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে বলে হুশিয়ারি দিলেন এদিন কৈলাস বিজয়বর্গীয়। শুক্রবার পুরুলিয়ার ঝালদায় রাজ্য সরকারের পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ সভা থেকে কৈলাস বিজয়বর্গীয় হুঁশিয়ারি দেন। বিজেপি কর্মীরা বিনয়ের সাথে কাজ করার পাশাপাশি কড়া জবাব দিতেও পিছপা হন না বলে তিনি জানান।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পাশাপাশি এদিন তিনি তৃণমূল কংগ্রেসকেও তুলোধোনা করেন। নাগরিকত্ব ইস্যুতে বিজেপির এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়র সাথে 4 সাংসদ। যথাক্রমে পুরুলিয়ার জ্যোতির্ময় সিং মাহাতো, বাঁকুড়ার সুভাষ সরকার, ঝাড়গ্রামের কুনার হেমব্রম ও ব্যারাকপুরের অর্জুন সিং। উল্লেখ্য, গত 6 জানুয়ারি পুরুলিয়া ঝালদায় নাগরিকত্ব আইন এর সমর্থনে বিজেপি একটি মিছিল বের করে এবং সেখানেই পুলিশ লাঠি চালায় বলে অভিযোগ। বিজেপির দাবি, এই হামলায় বিজেপির একাধিক কর্মী জখম হয়েছেন আর এই ঘটনার প্রতিবাদে এদিন কৈলাস বিজয়বর্গীয় কড়া হুঁশিয়ারি দিলেন।

বর্তমানে সারা রাজ্য জুড়ে সংশোধিত নাগরিকত্ব আইন এর বিরুদ্ধে তীব্র বিক্ষোভ জানানো হচ্ছে মূলত কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এই প্রতিবাদ শুধু পশ্চিমবঙ্গ নয় সারা দেশজুড়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তুমুল বিক্ষোভ চলছে আর তার মধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে সংশোধিত নাগরিকত্ব আইন দেশজুড়ে লাগু হয়ে গেল এর ফলে সারা দেশজুড়ে প্রতিবাদ মিছিল দ্বিগুণ বেড়ে গেল এরইমধ্যে কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে সারা দেশজুড়ে নাগরিকত্ব আইন এর সমর্থনে বিজেপি বেশকিছু পদক্ষেপ গ্রহণ করে আর সেই সুবাদেই পুরুলিয়া থেকে কৈলাস বিজয়বর্গীয় বক্তব্য রাখেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!