এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফলাফল প্রকাশ নিয়ে তীব্র কেলেঙ্কারি, জোর সোরগোল!

ফলাফল প্রকাশ নিয়ে তীব্র কেলেঙ্কারি, জোর সোরগোল!

 

বর্ধমান বিশ্ববিদ্যালয়কে নিয়ে নানা সময় নানা বিতর্কের ঘটনা ঘটেছে। এবার ফের বিতর্কে জড়াল এই বিশ্ববিদ্যালয়। জানা গেছে, এবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার ফলাফল প্রকাশ নিয়ে উঠল বিস্তর কেলেঙ্কারির অভিযোগ। একাংশের দাবি, এই বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম থেকে তৃতীয় সেমিস্টারের পরীক্ষার ফলাফল এখনও পর্যন্ত প্রকাশিত হয়নি। কিন্তু তা সত্ত্বেও চতুর্থ সেমিস্টার পরীক্ষার সময়সূচি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে ঘোষণা করে দেওয়া হয়েছে। আর তাতেই তীব্র বিশৃংখলা সৃষ্টি হয়েছে পড়ুয়াদের মধ্যে।

সূত্রের খবর, সোমবার এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাসমূহ নিয়ামকের কাছে একটি লিখিত অভিযোগ জমা দিয়েছে ছাত্রছাত্রীরা। ছাত্র ছাত্রীদের বক্তব্য, বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অধীনে পাঁচটি কলেজে আইনবিদ্যা পড়ানো হয়। এর ফলে 750 জন ছাত্রছাত্রী সমস্যার মুখে পড়ছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিশ্ববিদ্যালয়ের খামখেয়ালীর জন্য আমাদের ভবিষ্যৎ ক্ষতিগ্রস্ত হচ্ছে। আমরা এক বছর পিছিয়ে পড়ছি। কিন্তু এভাবে একটি সেমিস্টারের ফলাফল যদি প্রকাশিত না হয়, কেন পরবর্তী সেমিস্টারের পরীক্ষার দিন ঘোষণা করা হলো এটা কি আদৌ যুক্তিযুক্ত এভাবে ছাত্র-ছাত্রীদের জীবন নিয়ে খেলার অর্থটা কি!

এদিন এই প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাসমূহের নিয়ামক অনিন্দ্যজ্যোতি পাল বলেন, “এখনও পরীক্ষা করা নম্বর জমা না দেওয়ায় ফলাফল প্রকাশ করা যাচ্ছে না। তবে আমরা চেষ্টা করছি।” কিন্তু কবে তারা এই চেষ্টা করবেন! কবে তাদের শুভবুদ্ধির উদয় হবে! এভাবে ছাত্র-ছাত্রীদের নিয়ে ছিনিমিনি খেলা কবে বন্ধ হবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের! এখন এই প্রশ্নের উত্তর খুজছেন সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!