এখন পড়ছেন
হোম > জাতীয় > রিপোর্ট চায় তৃণমূল স্তরে – বঙ্গ-বিজেপি নেতাদের কি দৌড় শুরু করালেন অমিত শাহ?

রিপোর্ট চায় তৃণমূল স্তরে – বঙ্গ-বিজেপি নেতাদের কি দৌড় শুরু করালেন অমিত শাহ?

আগামী লোকসভা ভোটে গুছিয়ে যুদ্ধ জয়ের জন্য শুধু মাত্র ভোটের সদ্য সদ্য আগে নয় তার অনেক আগে থেকেই ব্লু- প্রিন্ট তৈরি করতে শুরু করল বিজেপি। ‘জেলা ভ্রমণ’ নামের এই কর্মসূচির শুরু করার নির্দেশ দিয়েছেন অমিত শাহ। ঘরে বসে পরিকল্পনার পরিবর্তে সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে হবে। জানতে হবে বিজেপি সম্পর্কে তাঁরা কি ভাবছেন। এর ওর মুখ থেকে হাওয়ায় উড়ে আসা খবরের ওপর ভিত্তি করে সাধারণ মানুষের কাছে দলের অবস্থান যাচাই না করে দলীয় কর্মীরা নিজেরা সরেজমিনে তদন্ত করুন – এমনটাই চাইছে বিজেপির সর্বভারতীয় নেতৃত্ব।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

একই সঙ্গে  ২০১৯ সালে মানুষ কেন বিজেপিকে ভোট দেবে, সেই ব্যাপারেও মোদি সরকারের জনমুখী প্রকল্পগুলির প্রচার করা হবে। মানুষকে বোঝানো হবে, খাদ্যসুরক্ষা আইন মেনে দু’টাকা কিলো দরে চাল, স্বচ্ছ ভারতের শৌচালয় তৈরি, মাথার উপর ছাদ, কৃষকদের সহায়ক মূল্য বৃদ্ধি এসবই কেন্দ্রীয় সরকারের প্রকল্প। উল্লিখিত কেন্দ্রীয় প্রকল্পগুলির পাশাপাশি মোদি সরকারের একগুচ্ছ জনমুখী প্রকল্পকে তুলে ধরে জেলা এবং ব্লক স্তরে মানুষের মন জেতার পরিকল্পনা করেছেন অমিত শাহ।

আগস্টের প্রথম সপ্তাহ থেকে শুরু হওয়া এই জেলা সফরে জনসংযোগ বাড়িয়ে ভোটের ভিত পাকা করতে চাইছে বিজেপি সরকার। সুরেশ পূজারি, বিজেপির অন্যতম সর্বভারতীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, দলের অন্যতম কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক (সংগঠন) শিবপ্রকাশ সহ বাংলার দায়িত্বপ্রাপ্ত নেতা এঁরা সবাই খতিয়ে দেখবেন এই গোটা বিষয়টি। সুস্থুভাবে গোটা প্রক্রিয়াটি হবার জন্য রাজ্যের প্রতি ৩ টি লোকসভা নিয়ে এক একটি দল গঠন করা হয়েছে। তাঁরা তাঁদের নিজস্ব এলাকা থেকে রিপোর্ট সংগ্রহ করবেন। একই পদ্ধতিতে কাজ হবে জেলা স্তরেও।

বিজেপির অন্যতম কেন্দ্রীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের জন্য নিযুক্ত দলের ভারপ্রাপ্ত সহনেতা সুরেশ পূজারি বলেন, “জেলায় জেলায় কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পগুলি নিয়ে প্রচার চালানো হবে সাধারণ মানুষের মধ্যে। পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস সরকার কীভাবে রাজ্যের মানুষকে নিয়মিতভাবে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত করে চলেছে, তাও প্রচারে তুলে আনা হবে। সবথেকে বড় কথা, কেন রাজ্যের মানুষ আগামী নির্বাচনে বিজেপিকে ভোট দেবেন, তা বোঝানো হবে”।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!