এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > ছাত্র আন্দোলনকে সমর্থন করে গ্রেপ্তার হলেন প্রখ্যাত অভিনেত্রী

ছাত্র আন্দোলনকে সমর্থন করে গ্রেপ্তার হলেন প্রখ্যাত অভিনেত্রী

ছাত্র আন্দোলনের সম্মতিসূচক মন্তব্যের জেরে ফটোগ্রাফার শহিদুল আলমের পরে এবার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীও গ্রেফতার হলেন। প্রসঙ্গত উল্লেখ্য, ছাত্র আন্দোলনের সমর্থনে নিজের বিবৃতি দেওয়ার কারণে গত রবিবার গভীর রাতে বাংলাদেশের বিখ্যাত ফটোগ্রাফার শহিদুল আলমকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

আর এবার ঐ একই অভিযোগে গত বৃহস্পতিবার ঢাকার উত্তরা অঞ্চল থেকে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে গ্রেফতার করলো র‍্যাব। জানা যাচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রী নওশাবা আহমেদ বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যে, জিগাতলা মোড়ে আন্দোলনরত দুই ছাত্র খুন হয়েছে এবং অন্য এক ছাত্রের চোখ উপড়ে ফেলা হয়ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এর পরিপ্রেক্ষিতে, দেশের সাধারণ মানুষের উদ্দেশ্যে এই অভিনেত্রী ঐক্যবদ্ধ হওয়ার আহ্বাণ জানান। রাস্তায় নেমে ছাত্রদের রক্ষা করার আর্জিও জানান। আর তাতেই হয় বিপত্তি। উত্তেজনা ছড়ানো ও শান্তি বিঘ্ন করার ‘অপরাধে’ তাঁকে গ্রেপ্তারের নির্দেশ দেয় বাংলাদেশ প্রশাসন। প্রসঙ্গত, বিগত বেশ কিছুদিন ধরেই ছাত্র আন্দোলন নিয়ে উত্তপ্ত বাংলাদেশ।

এদিকে আদালত ধৃত ফটোগ্রাফার শহিদুল আলমকে শারীরিক পরীক্ষা এবং চিকিৎসার জন্যে হাসপাতালে পাঠানোর নির্দেশ দিয়েছে। বুধবার হাসপাতালে শহিদুলের শারীরিক পরীক্ষা করা হয়। তারপর তাঁকে পুনরায় পুলিশ হেফাজতে পাঠানো হয় বলে জানা যাচ্ছে। গোয়েন্দাদের দাবি শহিদুল আলম এখন সম্পূর্ণ সুস্থ আছেন, তাই তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে। বাংলাদেশ সরকার আদালতের নির্দেশের বিরুদ্ধে আবেদন করলে আদালত আগামী সোমবার পর্যন্ত সেই শুনানি মুলতুবি করে দেয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!