এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সারদাকাণ্ডে নয়া মোড়, লাল ডায়েরি রহস্য উদঘাটনে আরও একধাপ এগোলো সিবিআই

সারদাকাণ্ডে নয়া মোড়, লাল ডায়েরি রহস্য উদঘাটনে আরও একধাপ এগোলো সিবিআই

শারদোৎসব মেটার সাথে সাথেই আর্থিক কেলেঙ্কারি কাণ্ডে সক্রিয় হতে দেখা গেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইকে। এবার জেলে গিয়ে সারদা-কর্তা সুদীপ্ত সেনকে জেরা করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার চার সদস্যের একটি প্রতিনিধি দল। কিন্তু ঠিক কী কী বিষয় সুদীপ্তবাবুকে জেরা করা হল, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

বিশেষ সূত্র মারফত জানা যাচ্ছে, এদিনের এই জেরা পর্বে কলকাতার প্রাক্তন নগরপাল রাজীব কুমারের সম্পর্কে সারদা-কর্তার কাছে জানতে চেয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বস্তুত, শারদ উৎসবের আগেই এই রাজীব কুমারের উপর থেকে আদালত রক্ষাকবচ তুলে নেওয়ার পরই তাকে পেতে মরিয়া হয়ে ওঠে সিবিআই।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে টানা কুড়ি দিন বিভিন্ন জায়গায় তল্লাশি করেও রাজীব কুমারকে খুঁজে পেতে সক্ষম হয়নি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে পরে অবশ্য আদালতের দ্বারস্থ হয়ে রাজীব কুমার রক্ষাকবচ ফিরে পান। আর এদিন রাজীব কুমারের সম্পর্কে জানা সহ অন্যান্য প্রভাবশালীদের বিষয়ে সারদা-কর্তা সুদীপ্ত সেনের কাছে বিভিন্ন বিষয়ে জানতে চাইল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা করে মনে করছে বিশেষজ্ঞ মহলের একাংশ।

অনেকে বলছেন, বিভিন্ন সময়ে এই সারদা তদন্তে লাল ডায়েরির কথা উঠে এসেছে। ফলে সেই লাল ডায়েরির রহস্য উদঘাটন করতে সারদা কর্তাকে জেরা করে সেই ব্যাপারে এগোনোর চেষ্টা করেছে সিবিআই। সব মিলিয়ে সুদীপ্ত সেনকে জেরা করে সিবিআইয়ের পরবর্তী পদক্ষেপ ঠিক কী হয়, সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!