এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > রিয়েল মাদ্রিদ ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? কোথায় যাচ্ছেন? কত টাকার চুক্তিতে?

রিয়েল মাদ্রিদ ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? কোথায় যাচ্ছেন? কত টাকার চুক্তিতে?

ফুটবলের বিশ্বযুদ্ধ থেকে পর্তুগাল ছিটকে গেছে ঠিকই কিন্তু এখনও খবরের পাতা থেকে নাম সরেনি সি আর ৭ এর। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ওরফে সি আর ৭ এর ক্লাব নির্বাচনকে ঘিরে শুরু হলো জোর জল্পনা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি সত্যিই স্প্যানিশ ক্লাব রিয়েল মাদ্রিদ ছেড়ে দিচ্ছেন ?‌ তবে কোন ক্লাবের সাথে আগামী দিনে তিনি চুক্তিবদ্ধ হচ্ছেন ? জুভেন্টাসে যাচ্ছেন কি তবে তিনি? নতুন ক্লাবে চুক্তির মেয়াদ কত ? চুক্তির অর্থের পরিমানই বা ঠিক কত ? জনপ্রিয় এই স্ট্রাইকারের প্রতিটি পদক্ষেপ এবং খেলা সংক্রান্ত সিদ্ধান্তের দিকে বিশ্ববাসী অধীর আগ্রহ নিয়ে তাকিয়ে থাকে। তবে বিগত কদিন যাবত শোনা যাচ্ছে রিয়েল ছেড়ে রোনাল্ডোর জুভেন্টাসে যোগ দেওয়া প্রায় নিশ্চিত হয়ে গেছে। আগামী কদিনের মধ্যে চুক্তি পত্রে সাক্ষর ও হয়ে যাবে। এদিকে স্পেনের বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রেও রোনাল্ডো রিয়েল ছাড়ার কথা প্রকাশ্যে এসেছে। বিয়েল মাদ্রিদ ও এই বিষয়ে ইতিবাচক ইঙ্গিত করেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এতদিন অবধি জুভেন্টাসের পক্ষ থেকে কোনো আভাস ইঙ্গিত না দেওয়া হলেও শেষ অবধি জুভেন্টাস স্বীকার করেই নিলো। তবে এই ইউরোপীয় ক্লাব কর্তৃপক্ষ এদিন জানালেন তাঁরা এখনও সব দিক খতিয়ে দেখছেন। চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হলেই তাঁরা সবকিছু প্রকাশ করবেন। এখান থেকে এ কথাও স্পষ্ট যে পর্তুগালের খেলোয়ারের সাথে কথাবার্তা এগোলেও এখনও অবধি চুক্তির ব্যাপারে এখনও কিছু ঠিক হয়নি। সূত্রের খবর অনুসারে সি আর ৭ কে দলে নেওয়ার জন্যে জন্যে তৎপরতা মূলতঃ ইউরোপীয় ক্লাব জুভেন্টাসের। শোনা যাচ্ছে, পাঁচ বারের ব্যালন ডি’‌ওর জয়ীর সঙ্গে চার বছরের চুক্তি হতে পারে, চুক্তির অঙ্ক নাকি ১০০ মিলিয়ন ইউরো (‌ভারতীয় মুদ্রায় ৯৬৭ কোটি টাকা)‌। এই মুহূর্তে সেই অর্থ জোগাড় করতে মরিয়া হয়ে উঠেছে জুভেন্টাস। রোনাল্ডো যোগ দিতে পারেন জুভেন্টাসে এমন খবররের কানাকানিতে সারা ইতালী জুড়েই শুরু হয়েছে নতুন উন্মাদনা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!