এখন পড়ছেন
হোম > জাতীয় > রায়গঞ্জ ‘উদ্ধারের’ পাশাপাশি বাঙালি প্রধানমন্ত্রীর স্বপ্ন 100% বাড়িয়ে দিলেন তৃনমূলের ‘নয়নমনি’

রায়গঞ্জ ‘উদ্ধারের’ পাশাপাশি বাঙালি প্রধানমন্ত্রীর স্বপ্ন 100% বাড়িয়ে দিলেন তৃনমূলের ‘নয়নমনি’

রাজ্যে মালদা, মুর্শিদাবাদের মত কংগ্রেস গড়ে ভাঙন ধরিয়ে সেখানে ঘাসফুলের পতাকা পুতেছেন তিনি। এবার তাঁর টার্গেট একদা কংগ্রেস গড় বলে পরিচিত উত্তর দিনাজপুর। মঙ্গলবার 21 শে জুলাইয়ের প্রচারে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে একটি সভা করেন জেলা তৃনমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী। সভা শুরু আগে শিলিগুড়ি মোড় থেকে বিদ্রোহী মোড় পর্যন্ত জেলা তৃনমূলের নেতা কর্মীদের নিয়ে একটি মিছিলও করেন শুভেন্দু অধিকারী। আর তারপরেই সভায় যোগদান করে 2019 এ আগাম রায়গঞ্জ লোকসভা কেন্দ্র থেকে তৃনমূলের প্রার্থীকে জয়ী করার আহ্বান জানিয়ে কংগ্রেস ও সিপিএমের বিরুদ্ধে তোপ দেগে শুভেন্দু অধিকারী বলেন, “এই জেলা নাকি কংগ্রেসের ঘাঁটি! কিন্তু বিগত বিধানসভা নির্বাচনে যারা কংগ্রেসের মোহিতবাবুর সাথে কাজ করেছেন তাঁরা বুঝতে শুরু করলেন এই ডুবন্ত কংগ্রেস নীতি আদর্শকে জলাঞ্জলি দিয়ে সিপিএম আর বিজেপির সাথে জোট করেছে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, এদিনের সভায় রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিষদের প্রাক্তন সাধারন সম্পাদক প্রসেনজিৎ সাহা তৃনমূলে যোগদান কলেন। পাশাপাশি তৃনমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভার দুই কংগ্রেস কাউন্সিলরও তৃনমূলে পা বাড়াবেন বলে ভবিষ্যৎবানী করেন শুভেন্দু অধিকারী। আর এরপরই এবারের 21 শে জুলাই-এ বিজেপিকে সরিয়ে যে বাঙালি প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভারতবর্ষ চলবে সেই দাবি তুলে পরিবহন মন্ত্রী বলেন, “স্বাধীনতার পর এই প্রথম সুযোগ এসেছে। 21 শে জুলাইয়ের সভায় স্লৌগান উঠবে বিজেপি হঠাও,বাঙালি প্রধানমন্ত্রী চাই।” রাজনৈতিক মহলের মতে, এবারে তৃনমূলের 21 শে জুলাইয়ের সমাবেশে বড় চমক রয়েছে। একদিকে রাজ্যের মুর্শিদাবাদ,মালদার কংগ্রেস নেতাদের তৃনমূলে যোগদান, আর অপরদিকে বিজেপির বিরুদ্ধে দলীয় কর্মীদের রনকৌশল বাতলে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। যা 2019 র নির্বাচনে বিজেপিকে সরাতে বড় ভূমিকা পালন করবে। আর এদিন রায়গঞ্জের 21শে জুলাইয়ের প্রস্তুতি সভা থেকে সেইরকমই বার্তা দিলেন তৃনমূলের নয়নমনী শুভেন্দু অধিকারী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!