এখন পড়ছেন
হোম > জাতীয় > সুপ্রিম কোর্টের রায়ে স্তব্ধ হয়ে গেল “গণতন্ত্র বাঁচাও যাত্রা”, কোন পথে এবার রাজ্য বিজেপি?

সুপ্রিম কোর্টের রায়ে স্তব্ধ হয়ে গেল “গণতন্ত্র বাঁচাও যাত্রা”, কোন পথে এবার রাজ্য বিজেপি?


আসন্ন লোকসভা নির্বাচনের আগে বাংলায় পদ্ম ফুটাতে মরিয়া বিজেপির কেন্দ্র এবং রাজ্য নেতারা এই রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে “গণতন্ত্র বাঁচাও” নামক রথযাত্রা কর্মসূচি নিয়েছিল। দেরিতে হলেও আইনি জটিলতার কারণে সেই রথযাত্রা কর্মসূচিতে সুপ্রিম কোর্ট কোনো আশাজনক রায় দেবে বলে তাকিয়ে থাকলেও অবশেষে সেই সুপ্রিম কোর্টের রায়েও মুখ থুবড়ে পড়ল বিজেপির রথযাত্রা কর্মসূচি।

ফলে এভাবে একের পর এক কর্মসূচি থেকে পিছপা হওয়ায় ঠিক কিভাবে পরবর্তীতে বাংলায় দলের সংগঠনকে চাঙ্গা করা হবে তা নিয়ে প্রবল চিন্তায় পড়েছেন রাজ্য বিজেপির সদর দপ্তর মুরলীধর লেনের কর্তারা। এদিকে সুপ্রিম কোর্টে মুখ থুবরে পড়ে যাওয়ায় দলের পরবর্তী কর্মসূচি নিয়ে আজ একটি বিশেষ বৈঠকে বসতে চলেছেন রাজ্য বিজেপির নেতারা।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেখানেই ঠিক হবে যে পরবর্তীতে এই রাজ্যে বিজেপির কর্মসূচি ঠিক কি হবে! এদিকে এদিন রথযাত্রা নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পর সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় বিজেপির সম্পাদক তথা রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি রাহুল সিনহা বলেন, “সুপ্রিম কোর্টের রায়ের জন্য অপেক্ষা করা হয়েছিল।

রাজ্যের গোয়েন্দা পুলিশের নেতিবাচক রিপোর্টের জন্যই আমরা এই রথ যাত্রার অনুমতি পেলাম না। আসলে গোয়েন্দা পুলিশের নামে রিপোর্ট তৈরি হলেও এটা তৃণমূল কংগ্রেসই করেছে।” অন্যদিকে এদিনের এই সাংবাদিক বৈঠকে রাজ্যের শাসক দল ও পুলিশ প্রশাসনকে একযোগে কটাক্ষ করেন রাহুল সিনহা। তিনি বলেন, “এই রাজ্যে আইনশৃঙ্খলা ব্যবস্থা ভেঙে পড়েছে। বিজেপির কোনো যাত্রাকে ঘিরে কখনই গোলমাল বা অশান্তি হয়নি। কিন্তু আদালতে তৃণমূল ও পুলিশ প্রশাসন ভুয়ো রিপোর্ট দাখিল করে আদালতকে ভুল বুঝিয়েছে।”

সব মিলিয়ে এবার রথযাত্রা কর্মসূচি নিয়ে হাজার স্বপ্ন থাকলেও শীর্ষ আদালতের রায়ে বিজেপির সেই কর্মসূচি ভেস্তে যাওয়ায় এখন রাজ্যে পদ্ম ফোটাতে ঠিক কী করবেন মুকুল রায়, দিলীপ ঘোষরা এখন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!