এখন পড়ছেন
হোম > রাজ্য > রথ আটকানোর চেষ্টা হলে রথের চাকাতেই পিষে মারার হুমকি দিয়ে বিতর্ক বাড়ালেন লকেট চ্যাটার্জি

রথ আটকানোর চেষ্টা হলে রথের চাকাতেই পিষে মারার হুমকি দিয়ে বিতর্ক বাড়ালেন লকেট চ্যাটার্জি

লোকসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই যেন রাজ্য রাজনীতিতে ক্রমাগত চড়তে শুরু করেছে পারদ। কখনো শাসক তো কখনো বিরোধী রাজনৈতিক এই তোর যায় একে অপরের বিরুদ্ধে কুকথার রেওয়াজ বঙ্গ রাজনীতিতে দিনকে দিন আরও স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। এবারে বিরোধীদের আক্রমণ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে দলের প্রবল বিড়ম্বনা বাড়ালেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ডিসেম্বর মাসে রাজ্যের 3 প্রান্ত থেকে রথযাত্রা কর্মসূচি পালনের ডাক দিয়েছে বিজেপি। যার মধ্যে সারা উত্তরবঙ্গের জন্য একটি রথযাত্রার বেরোবে কোচবিহার জেলা থেকে। আর সেই রথযাত্রার কর্মসূচি নিয়েই এখন জোর প্রস্তুতি চলছে বিজেপির অন্দরে।

সূত্রের খবর, গত কাল এই রথযাত্রা কর্মসূচির প্রস্তুতি পর্ব হিসাবে 11 টি জেলার মহিলা সংগঠনকে নিয়ে মালদহে একটি বৈঠক করেন রাজ্য বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। সেখানেই দলীয় পতাকা উত্তোলন করে আগামী রথযাত্রা কর্মসূচিতে দলের মহিলা সংগঠনের ঠিক কোন ভূমিকা থাকবে তা নিয়ে সকলকে নির্দেশ দেন তিনি।

আর এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন রাজ্য বিজেপির এই মহিলা নেত্রী। এদিন তিনি বলেন, “আমাদের এই রথযাত্রা যদি কেউ আটকাতে আসে তাহলে রথের চাকাতেই তাদের পিষে মারা হবে। মানুষ রথযাত্রার চাইছেন, তাই কেউ যদি এতে বাধা দেন তাহলে কাউকেই রেয়াত করা হবে না।”

একাংশের মতে, রাজ্যে বিজেপির রথযাত্রার ফ্লপ শোতে পরিণত হবে বলে শাসকদল তৃণমূলের নেতারা বারবার কটাক্ষ করলে এদিন তারই বিরুদ্ধে মন্তব্য করতে গিয়ে এহেন বিতর্কিত শব্দ প্রয়োগ করলেন লকেট চ্যাটার্জি। আর এখানেই অনেকের প্রশ্ন যে, যে বিজেপি মুখে সততা এবং স্বচ্ছতার কথা বলে সেই বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি এইভাবে রথের চাকাতে পিষে মারা হবে বলে কেন এহেন বিস্ফোরক মন্তব্য করলেন?

এদিকে বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রীর এহেন কথায় সমালোচনায় সরব হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলগুলি। এদিন এই প্রসঙ্গে মালদহ জেলা কংগ্রেসের সভানেত্রী তথা সংসদ মৌসম বেনজির নূর বলেন, “এ কোন সংস্কৃতি! বিজেপির এই সংস্কৃতি নিয়ে আমরা আতঙ্কিত।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্য দিকে লকেট চ্যাটার্জির এহেন মন্তব্যে সমালোচনায় সরব হয়েছে তৃণমূলও। এদিন এ প্রসঙ্গে মালদহ জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি বাবলা সরকার বলেন, “রাজনীতির নামে বিজেপি গুন্ডামি করার চেষ্টা করছে।” সব মিলিয়ে রথযাত্রা আটকালে রথের চাকায় পিষে মারার হুমকি দিয়ে প্রবল অস্বস্তিতে রাজ্যের গেরুয়া শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!