এখন পড়ছেন
হোম > জাতীয় > লাগলো রামদেব-যোগী যুদ্ধ, বিজেপিকে সমর্থন নিয়ে উঠলো প্রশ্ন

লাগলো রামদেব-যোগী যুদ্ধ, বিজেপিকে সমর্থন নিয়ে উঠলো প্রশ্ন

লাগলো রামদেব-যোগী যুদ্ধ, বিজেপিকে সমর্থন নিয়ে এবার প্রশ্ন উঠে গেলো। মাত্র দুদিন আগেই বিজেপি সভাপতি অমিত শাহের সাথে বৈঠক করেছেন রামদেববাবা। আর তাতে বিজেপিকে আগামী লোকসভা নির্বাচনে সমর্থন নিয়ে আলোচনা হয়েছে এমনটাই মনে করছেন রাজনৈতিকমহল। কিন্তু সেই আলোচনার সুফল মিলছে কি না তা জানার আগেই বিজেপির বিরুদ্ধে এলো বিস্ফোরক এক অভিযোগ রামদেববাবু তরফ থেকে। জানা গেছে উত্তরপ্রদেশে থেকে সরতে চলেছে যোগগুরু রামদেবের পতঞ্জলি আর্য়ুবেদের ফুডপার্ক প্রকল্প।আর এই নিয়ে আচার্য বালকৃষ্ণ রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দায়ী করেছেন। এই প্রসঙ্গে আচার্য বালকৃষ্ণ -র অভিযোগ যে ৬ হাজার কোটি টাকার এই প্রকল্পে রাজ্য সরকার কোনও সহযোগিতা করেনি তাই বাধ্য হয়েই উত্তরপ্রদেশে থেকে সরতে চলেছে যোগগুরু রামদেবের পতঞ্জলি আর্য়ুবেদের ফুডপার্ক প্রকল্প।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

যদিও বালকৃষ্ণ -র অভিযোগ অস্বীকার করে যোগী সরকারের দাবি এমন কিছু ঘটেনি। তারা যথেষ্ট সহযোগিতা করছেন। এই বড় প্রকল্প আর তার জন্য অনেক কিছু খতিয়ে দেখতে হবে,নানা শর্ত আছে সেগুলি আলাপ আলোচনা আছে আর তার জন্য আমাদের তরফ থেকে পতঞ্জলীকে আরও দেড়মাস সময় দেওয়া হয়েছে। পতঞ্জলি শুধুমাত্র ৬ হাজার কোটির প্রস্তাব দিয়েছিল রাজ্য সরকারকে যমুনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন জমি পাইয়ে দেওয়ার জন্য। কিন্তু তা এখনো বিচার্য বিষয় তাই রাজ্য সরকার এখনও জমি হস্তান্তর করার অনুমতি দেয়নি।
আচার্য বালকৃষ্ণ দাবি করেন যে,’ আমরা দীর্ঘদিন ধরে এই প্রকল্পের প্রয়োজনীয় অনুমতি পাওযার জন্য অপেক্ষা করছি, কিন্তু রাজ্য সরকার এ বিষয়ে উদাসীন। তাই আমরা এ রাজ্য থেকে প্রকল্পটি অন্যত্র সরানোর চিন্তা করছি। রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে বহুবার তাঁদের বৈঠক হয়েছে কিন্তু আজ পর্যন্ত কোনও সুরাহা মেলেনি।’ ফলে একপ্রস্থ যে অসন্তুষ্ট হয়েছেন রামদেব বাবা তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে বিরোধীরা যেভাবে জোট করে বিজেপিকে কোনঠাসা করছে তাতে আগামীদিনে কি হবে তা নিয়ে বেশ অস্বস্তিতে রইলো বিজেপি। এখন দেখার যে যোগী-রামদেব দ্বন্দ্ব মেতে কি না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!