এখন পড়ছেন
হোম > জাতীয় > বাবা রামদেবের কথাতেও বিজেপির জন্য অশনি-সঙ্কেত! চরম মূল্য কি চকাতেই হবে গেরুয়া শিবিরকে?

বাবা রামদেবের কথাতেও বিজেপির জন্য অশনি-সঙ্কেত! চরম মূল্য কি চকাতেই হবে গেরুয়া শিবিরকে?

দেশজুড়ে পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধিতে পকেটে চরমভাবে টান পড়ছে মধ্যবিত্তের। তাই এই পরিস্থিতিতে যখন সমস্ত বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলি কেন্দ্র সরকারকে চাপে ফেলতে  মরিয়া হয়ে উঠেছে ঠিক তখনই এক বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সেই মোদী সরকারকে এক নতুন প্রস্তাব দিলেন যোগগুরু রামদেব।

এদিন যুবকদের জন্য আয়োজিত এই অনুষ্টানে উপস্থিত হয়ে বাবা রামদেব বলেন, “সরকার যদি আমাকে দ্বায়িত্ব দেয় এবং করে কিছু ছাড় দেয় তবে দেশবাসীকে পেট্রোল এবং ডিজেল লিটার প্রতি 35 থেকে 40 টাকায় বিক্রি করতে পারব।” যা শুনে অনেকেই আশ্চর্য্য হয়েছেন। তবে এদিন শুধু প্রস্তাব নয়, মূল্যবৃদ্ধি ইস্যুতে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধোনাও করেন তিনি। বলেন, “এই মূল্যবৃদ্ধির জন্য মোদীর সরকারকে ভোটের সময় চরম মূল্য দিতে হবে।” পাশাপাশি বেকারত্বর জালায় যেভাবে দেশের যুবকরা হতাশ হয়ে ঘুরে বেড়াচ্ছেন তা নিয়েও কেন্দ্রকে কটাক্ষ করেন তিনি।

কিন্তু সব দোষ কেন্দ্রকে না দিয়ে যুবকদের হতাশামুক্ত হওয়ার পরামর্শ দিয়ে নিজের জীবনের কাহিনী তুলে ধরে রামদেব বলেন, “তরুন প্রজন্ম সব সময়ই মনে করে তাঁদের কোনো সুযোগই নেই। কিন্তু এটা ঠিক নয়। আমার কিন্তু কোনো গডফাদার না থাকা সত্তেও নিজের উদ্যোগে এই পতঞ্জলি সংস্থাকে গড়ে তুলেছি।” তবে ভবিষ্যতে তিনি কি রাজনীতিতে আসবেন? এদিন সেই প্রশ্নের উত্তরে যোগগুরু বলেন, “আমি রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। এখন আর কোনো দলের সাথে যুক্ত নই।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এদিন মোদী সরকারের গোরক্ষা নিয়ে ধর্মীয় উন্মাদনায় অসন্তোষ প্রকাশ করলেও বেশ কিছু কাজে কেন্দ্রের প্রশংসাও শোনা গেছে তাঁর মুখে। তিনি বলেন, “বিরোধীতা থাকতেই পারে। কিন্তু মোদী অনেক ভালো ভালো কাজ করেছেন। স্বচ্ছ ভারত ভালো উদ্যোগ। রাফাল চুক্তি নিয়ে বিতর্ক হলেও সেরকম বড় কেলেঙ্কারি বিজেপির আমলে ঘটেনি।” তবে এতসবের পরেও সমকামিতার ব্যাপারে ঠিক সায় নেই যোগগুরুর। সব শেষে এদিন সকলকে শরীর ও চরিত্র গঠনে যোগাভ্যাস করার পরামর্শ দিয়ে সুস্থ থাকতে বলেছেন যোগগুরু রামদেব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!