এখন পড়ছেন
হোম > জাতীয় > রামমন্দির নিয়ে কি ফের আন্দোলনে নামতে চলেছে বিশ্ব হিন্দু পরিষদ? জল্পনা তুঙ্গে

রামমন্দির নিয়ে কি ফের আন্দোলনে নামতে চলেছে বিশ্ব হিন্দু পরিষদ? জল্পনা তুঙ্গে

বিজেপির কাছে বরাবরই রাম বড়ই ভরসা। আর তাইতো প্রতিটা নির্বাচনেই হিন্দু ভোট পেতে রামমন্দির প্রসঙ্গ টেনে আনেন গেরুয়া শিবিরের নেতারা। সামনেই লোকসভা ভোট। একেই কেন্দ্রের বিরুদ্ধে বর্তমানে একজোট হয়েছে বিজেপি বিরোধী দলগুলি। আর এরই মাঝে তাই সুকৌশলে রামমন্দির ইস্যুকে টেনে আনতে চাইছে তাঁরা।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই অযোধ্যায় গিয়ে এই রামমন্দিরের ব্যাপারে কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন, “যদি সকল ধর্মের মানুষ এই রামমন্দির তৈরিতে এগিয়ে আসেন তাহলে তা সবথেকে বেশি সন্তোষের কারন।” অন্যদিকে অযোধ্যায় এই রামমন্দির নির্মান নিয়ে আন্দোলনে মানুষের জয় হবে বলে মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

তবে শুধু বিজেপির অমিত শাহ, রাজনাথ সিং নয়, সম্প্রতি আরএসএসের তরফে আয়োজিত দিল্লিতে এক আলোচনাসভায় বক্তব্য রাখতে গিয়ে সঙ্ঘ প্রধান মোহন ভাগবত বলেন, “রামমন্দির তৈরি হলে হিন্দু মুসলমানের মধ্যে সম্পর্ক স্বাভাবিক হবে। রাজনীতি না হলে এই রামমন্দির বহু আগেই তৈরি হয়ে যেত।” পাশাপাশি দ্রুত এই রামমন্দির তৈরি না হলে জটিলতা আরও বাড়বে বলেও মন্তব্য করেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর সঙ্ঘ প্রধানের এই মন্তব্যের পরই জল্পনা ছড়ায় যে রামমন্দির নিয়ে তাহলে কি ফের আন্দোলনে নামবে বিশ্ব হিন্দু পরিষদ? সূত্রের খবর, আগামী 5 অক্টোবর সকাল 11 টা থেকে হিন্দু পরিষদের 36 জন সন্তকে নিয়ে একটি বৈঠক ডাকা হয়েছে। জানা গেছে, এই বৈঠকে রামমন্দিরের করসেবা নিয়ে বড় কোনো সিদ্ধান্ত নেওয়ে হতে পারে। তবে ঠিক কী বিষয়ে আলোচনা আর কীই বা সিদ্ধান্ত হবে তা জানতে অপেক্ষা করতে হবে আগামী 5 অক্টোবর পর্যন্ত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!