এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > রাজ্যের মানুষ দেশছাড়া হতে চাইবেনা, তাই বিজেপিকে ভোট দেবেনা বলে মন্তব্য রাজ্যের মন্ত্রীর

রাজ্যের মানুষ দেশছাড়া হতে চাইবেনা, তাই বিজেপিকে ভোট দেবেনা বলে মন্তব্য রাজ্যের মন্ত্রীর

নির্বাচনের কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী 25 নভেম্বর করিমপুর, খড়্গপুরের সাথে সাথে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জেও উপনির্বাচনের ভোটগ্রহণ পর্ব চলবে। এই উপনির্বাচনকে ঘিরে এখন রাজনৈতিক দলগুলির ব্যস্ততা তুঙ্গে। এই উপনির্বাচনে নিজেদের দক্ষতা দেখাতে প্রস্তুত হচ্ছে রাজ্যের যুযুধান রাজনৈতিক দলগুলি। প্রতিটি দল তাঁদের নির্বাচনী প্রচার জোরকদমে শুরু করে দিয়েছে। লোকসভা নির্বাচনকে মাথায় রেখে এবার আগে থেকেই সাবধান হয়ে নির্বাচনী প্রচারে কোমর বেঁধে নেমেছে তৃণমূল দল।

নির্বাচনী প্রচারে নেমে রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় কালিয়াগঞ্জে মন্তব্য করলেন, ‘কালিয়াগঞ্জ বিধানসভা এখনও অধরা থাকলেও এবার উপনির্বাচনে মানুষ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের নিরিখে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমাদের দৃঢ় বিশ্বাস।’ শুক্রবার বিকেলে কালিয়াগঞ্জ বিধানসভার প্রার্থী তপন দেব সিংহের হয়ে নির্বাচনী প্রচারে আসেন রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

কালিয়াগঞ্জে 5 নম্বর ওয়ার্ডে পীরতলা এলাকায় নির্বাচনী সভায় অংশগ্রহণ করেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁর সাথে ছিলেন বিধায়ক প্রবীর ঘোষাল, কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপ্রধান কার্তিক চন্দ্র পাল সহ অন্যান্য দলীয় নেতৃত্ব। উপ নির্বাচনের প্রার্থী তপন দেব সিংহের হয়ে এদিন এলাকার মানুষের কাছে ভোট প্রার্থনা করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। পরে তিনি সাংবাদিক সম্মেলনে বলেন, কালিয়াগঞ্জ বিধানসভায় তৃণমূলের বিধায়ক না থাকলেও রাজ্যের মুখ্যমন্ত্রী এলাকার উন্নয়নে বিশেষ নজর দিয়েছেন। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে এলাকার মানুষ নিঃসন্দেহে তৃণমূলকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলেই তিনি জানিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তিনি আরো বলেছেন, বিজেপি রাজ্যে এনআরসি চালু করতে চাইছে। তাই বিজেপিকে ভোট দিয়ে কেউ চাইবে না দেশ ছাড়া হতে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথম দিন থেকেই এনআরসি বিরোধিতা করে গেছেন। তাই মানুষ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই সমর্থন জানাবে। অন্যদিকে, রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, কালিয়াগঞ্জ এলাকায় রাজবংশী সম্প্রদায় থেকে যদি কেউ বিধায়ক পদ গ্রহণ করেন, তাহলে এলাকায় রাজবংশী সম্প্রদায়ের উন্নয়ন প্রসারিত হবে। ফলে কালিয়াগঞ্জ বিধানসভা আরো অনেক উন্নত হবে।

2019 এর লোকসভা ভোটে তৃণমূল রীতিমতো কোণঠাসা হয়ে পড়ে। আর তারপরেই তৃণমূল দ্বারস্থ হয় প্রশান্ত কিশোরের। প্রশান্ত কিশোর তৃণমূল কংগ্রেসের হাল ধরার পর থেকেই কিছুটা হলেও পরিবর্তন এসেছে বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। যে পরিবর্তন ভোটের নির্বাচনী প্রচারে বারেবারে ধরা পড়ছে। পশ্চিমবঙ্গের রাজনৈতিক দলগুলির মধ্যে প্রত্যেকেই এই উপনির্বাচনের তিনটি কেন্দ্রে জিততে চাইছে। যে দল সংখ্যাগরিষ্ঠ ভাবে জিতবে তার আত্মবিশ্বাস যে কয়েকগুণ বেড়ে যাবে তা বলাই বাহুল্য। আপাতত সমগ্র পরিস্থিতির দিকে নজর রেখেছে রাজ্যের ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -
ট্যাগড
Top
error: Content is protected !!