এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > রাজ্য সরকার এনে দিচ্ছে আবার চাকরির সুযোগ – জেনে নিন বিস্তারিত

রাজ্য সরকার এনে দিচ্ছে আবার চাকরির সুযোগ – জেনে নিন বিস্তারিত

Priyo Bandhu Media


এবার বেকারত্ব থেকে মুক্তি দিয়ে, কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধির সন্ধান নিয়ে ময়দানে হাজির তৃণমূল সরকার। অনেক না পাওয়ার মাঝে বেকারদের সামনে একটু হলেও আশার আলো জাগতে চলেছে।

এদিন বিজ্ঞপ্তি জারি করে পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি তে চাকরির সুযোগ এর কথা বলা হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে আছে এই সুযোগ। একাধিক পদ খালি রয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর এর গ্রুপ সি ও গ্রুপ ডি বিভাগে। অনলাইনেও আবেদন করা যাবে। এছাড়া আবেদনপত্র ডাকযোগে পাঠানো যাবে।

গ্রুপ সি ও গ্রুপ ডি পদে 18 থেকে 40 বছরের মধ্যে, মাধ্যমিক যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে। বেতনক্রম হতে চলেছে, কুড়ি হাজার থেকে 40 হাজার টাকা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ইতিমধ্যে জানা গেছে, ড্রাইভার পদে নিয়োগ হবে। যারা এই পদে আবেদন করবেন, তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে অষ্টম শ্রেণী পাস। মোট শূন্য পদের সংখ্যা এক্ষেত্রে দেড়শো টি। নিয়োগ করা হবে কলকাতা, শিলিগুড়ি, মুর্শিদাবাদ ও মেদিনীপুর।

আগামী 24/ 9 /2019 তারিখের মধ্যে এই আবেদন জমা করতে হবে বলে জানা গেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, অনলাইনে আবেদন করতে চাইলে অফিশিয়াল ওয়েবসাইট www.malda.gov.in পেজে গিয়ে আবেদন করতে হবে।

তবে এই শূন্যপদে নিয়োগ, পুরোটাই ভোটের ম্যাজিক বলে দাবি করেছেন বিরোধী দল। এ প্রসঙ্গে রাজনৈতিক বিশেষজ্ঞদের দাবি, পশ্চিমবঙ্গের বেকারত্ব কমানোর জন্য পরিকল্পনামাফিক চলতে হবে রাজ্য সরকারকে। এবং তার জন্য সঠিক লক্ষ্যমাত্রা নির্ধারণ করতে হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!