এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > রাজ্য সরকার এনে দিচ্ছে আবার চাকরির সুযোগ – জেনে নিন বিস্তারিত

রাজ্য সরকার এনে দিচ্ছে আবার চাকরির সুযোগ – জেনে নিন বিস্তারিত

এবার বেকারত্ব থেকে মুক্তি দিয়ে, কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধির সন্ধান নিয়ে ময়দানে হাজির তৃণমূল সরকার। অনেক না পাওয়ার মাঝে বেকারদের সামনে একটু হলেও আশার আলো জাগতে চলেছে।

এদিন বিজ্ঞপ্তি জারি করে পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি তে চাকরির সুযোগ এর কথা বলা হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে আছে এই সুযোগ। একাধিক পদ খালি রয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর এর গ্রুপ সি ও গ্রুপ ডি বিভাগে। অনলাইনেও আবেদন করা যাবে। এছাড়া আবেদনপত্র ডাকযোগে পাঠানো যাবে।

গ্রুপ সি ও গ্রুপ ডি পদে 18 থেকে 40 বছরের মধ্যে, মাধ্যমিক যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে। বেতনক্রম হতে চলেছে, কুড়ি হাজার থেকে 40 হাজার টাকা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

ইতিমধ্যে জানা গেছে, ড্রাইভার পদে নিয়োগ হবে। যারা এই পদে আবেদন করবেন, তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে অষ্টম শ্রেণী পাস। মোট শূন্য পদের সংখ্যা এক্ষেত্রে দেড়শো টি। নিয়োগ করা হবে কলকাতা, শিলিগুড়ি, মুর্শিদাবাদ ও মেদিনীপুর।

আগামী 24/ 9 /2019 তারিখের মধ্যে এই আবেদন জমা করতে হবে বলে জানা গেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, অনলাইনে আবেদন করতে চাইলে অফিশিয়াল ওয়েবসাইট www.malda.gov.in পেজে গিয়ে আবেদন করতে হবে।

তবে এই শূন্যপদে নিয়োগ, পুরোটাই ভোটের ম্যাজিক বলে দাবি করেছেন বিরোধী দল। এ প্রসঙ্গে রাজনৈতিক বিশেষজ্ঞদের দাবি, পশ্চিমবঙ্গের বেকারত্ব কমানোর জন্য পরিকল্পনামাফিক চলতে হবে রাজ্য সরকারকে। এবং তার জন্য সঠিক লক্ষ্যমাত্রা নির্ধারণ করতে হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!