এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – প্রিয় বন্ধুর খবরকে মান্যতা দিয়ে এবার রোজভ্যালিতেও সিবিআই নোটিশ রাজীব কুমারকে

ব্রেকিং নিউজ – প্রিয় বন্ধুর খবরকে মান্যতা দিয়ে এবার রোজভ্যালিতেও সিবিআই নোটিশ রাজীব কুমারকে

আমরা আগেই এক প্রতিবেদনে জানিয়েছিলাম – কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে গ্রেপ্তার করা হলে, কলকাতা তো বটেই, তাঁকে বাংলাতেই রাখার ঝুঁকি নিতে নারাজ সিবিআইয়ের তদন্তকারী অফিসারেরা। সূত্রের খবর, সিবিআইয়ের তদন্তকারী অফিসারেরা আশঙ্কা করছেন, রাজীব কুমার গ্রেপ্তার হলে – তাঁদের উপর রাজনৈতিক চাপ বাড়তে পারে। বিশেষ করে কিছুদিন আগেই, রাজীব কুমারকে জেরা করতে তাঁর বাসভবনে সিবিআই আধিকারিকরা গেলে, তাঁদের যেভাবে পুলিশ দিয়ে হেনস্থা করা হয় – তা এখনও ভোলেননি সংশ্লিষ্ট অফিসারেরা।

ফলে, তাঁদের ধারণা শুধুমাত্র জেরা করতে গিয়েই যদি এত কিছু হয়ে যায় – গ্রেপ্তার করা হলে, আরও বড় কিছু অপেক্ষা করে আছে তাঁদের জন্য। ফলে, রাজীব কুমারকে গ্রেপ্তার করা হলে – তাঁকে ভুবনেশ্বরে নিয়ে যেতে চান সিবিআইয়ের আধিকারিকেরা। সেক্ষেত্রে, তাঁদের উপর সেই রাজনৈতিক চাপ থাকবে না। তাঁরা অনেক ঠান্ডা মাথায় – এইরকম হাই প্রোফাইল গ্রেপ্তারি নিজেদের মত করে নিয়ন্ত্রণ করতে পারবেন। কিন্তু সারদা মামলায়, যদি গ্রেপ্তার করা হয় – সেক্ষেত্রে মূল মামলাটি পশ্চিম মেদিনীপুরে থাকায় – রাজীব কুমারকে রাজ্যের বাইরে নিয়ে যাওয়া যাবে না।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তাই, একটি গোপন সূত্র আমাদের জানিয়েছিল, রাজীব কুমারকে যদি গ্রেপ্তার করা হয় – তাহলে তা কিছুতেই সারদা কাণ্ডে করা হবে না। রাজীব কুমারকে রোজভ্যালি কাণ্ডে গ্রেপ্তার করা হবে। কেননা, যেহেতু রোজভ্যালি কাণ্ডের মূল মামলাটি ভুবনেশ্বরে আছে – সেক্ষেত্রে রাজীব কুমারকে সেখানে নিয়ে যাওয়া অনেক সহজ হবে। রোজভ্যালি কাণ্ডে গ্রেপ্তারি দেখানোর ফলে, ভুবনেশ্বরে থাকবেন রাজীব কুমার। পরে, সারদা কাণ্ড যদি যোগ করা হয় – তাহলে শুধু সংশ্লিষ্ট মামলার শুনানির দিনেই তাঁকে বাংলায় আনতে হবে। বাকি সময়, সিবিআই নিজেদের হেফাজতে বা ভুবনেশ্বরে তাঁকে রাখতে পারবে।

আর আমাদের গোপন সূত্রের পাওয়া সেই খবরকে সত্যি করে, এবার রাজীব কুমারকে ভুবনেশ্বরে নিয়ে যাওয়ার নীল-নকশা সামনে আনতে শুরু করল সিবিআই। সূত্রের খবর, রাজীব কুমারকে এবার রোজভ্যালি কাণ্ডেও নোটিশ পাঠালো সিবিআই। এতদিন, রাজীব কুমারকে সারদা কাণ্ডে নোটিশ পাঠানো হচ্ছিল – যার জেরে, তিনি জানিয়েছিলেন তিনি নাকি ১৭ দিনের ছুটিতে আছেন। ২৫ তারিখের পরে সিবিআইয়ের সামনে আসবেন তিনি। ফলে, ২৫ তারিখের মধ্যে রক্ষাকবচ না পেলে তাঁকে গ্রেপ্তারির আশঙ্কা নিয়েই সিবিআইয়ের মুখোমুখি হতে হবে। আর সেক্ষেত্রে সিবিআই আর সারদা নয় – তাঁর সঙ্গে রোজভ্যালি কাণ্ডে কথা বলতে পারেন। ফলে, রাজীব কুমারকে নিয়ে ক্রমশ ঘর গুছিয়ে নিচ্ছে সিবিআই বলেই অভিমত আইনজ্ঞ মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!