এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজীব কুমারকে সিবিআই জেরার তৃতীয় দিন জুড়ে বেশিরভাগটাই রোজভ্যালি, উঠে এল এক বিশেষ হোটেলের নাম

রাজীব কুমারকে সিবিআই জেরার তৃতীয় দিন জুড়ে বেশিরভাগটাই রোজভ্যালি, উঠে এল এক বিশেষ হোটেলের নাম

শিলংয়ে সিবিআইয়ের আধিকারিকদের জেরার মুখে পড়ে একের পর এক প্রশ্নের উত্তর দিতে বর্তমানে প্রবল ব্যস্ত কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার। প্রথমে সারদা নিয়ে কলকাতার পুলিশ কমিশনারকে একাধিক প্রশ্ন সিবিআই কর্তাদের পক্ষ থেকে করা হলেও এবার রাজীব কুমারের দিকে ধেয়ে আসছে রোজভ্যালি প্রসঙ্গও।

জানা গেছে, গত রবিবারের পর ফের সোমবার রাজীব কুমারকে মুখোমুখি বসিয়ে জেরা করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যেখানে এই রাজীব কুমারের পাশাপাশি উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্যসভার প্রাক্তন সাংসদ কুণাল ঘোষও। সূত্রের খবর, এই জেরা পর্বেই কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে সিবিআইয়ের পক্ষ থেকে প্রশ্ন করা হয় যে, সারদা কেলেঙ্কারিতে অনেক অভিযোগ আসা সত্ত্বেও কেন সেগুলোকে গুরুত্ব দেওয়া হয়নি?

আর এই উত্তরেই রাজীব কুমার বলেন, বিভিন্ন থানায় অভিযোগ এসেছে। সিটের কাছে কোনো অভিযোগ আসেনি। তাই বিভিন্ন থানায় কিভাবে কি এফআইআর করা হয়েছে তা আমার পক্ষে বলা সম্ভব নয়। এদিকে রাজীব কুমারের কাছ থেকে এহেন বক্তব্য শুনে পাল্টা সেই কলকাতার পুলিশ কমিশনারের সামনে কিছু তথ্য এনে তাকে চাপে ফেলে দেন সিবিআই আধিকারিকরা।

জানা গেছে, সিবিআইয়ের তরফে রাজীব কুমারের সামনে একটি ফুটেজ তুলে ধরা হয়। যেখানে সারদার টাকা ঠিক কিভাবে পাচার হয়েছে এবং সেই ক্ষেত্রে ভুয়ো কোম্পানিগুলোর ঠিক কী ভূমিকা ছিল তা দেখানো হয়। আর এরপরই কলকাতার পুলিশ কমিশনার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্তাদের জানান, সারদার টাকা কোথায় গিয়েছে সেই ব্যাপারে সমস্ত তথ্য সিবিআইকে দেওয়া হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পাশাপাশি চিটফান্ড তদন্তে রাজ্যের অফিসাররা অত্যন্ত ভালো কাজ করেছে বলেও এদিন জেরা পর্বে জানিয়ে দেন রাজীব কুমার বলে খবর পাওয়া গেছে। তবে শুধু সারদা-কাণ্ডই নয়, এদিন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা পর্বে সিবিআই কর্তাদের মুখে রোজভ্যালি প্রসঙ্গও ফুটে ওঠে। জানা গেছে, চিটফান্ড সংস্থার মিন্টো পার্ক এলাকায় যে হোটেলটি অবস্থিত সেই হোটেলের কথাটিও এদিনের জেরাতে উঠে আসে।

এমনকি রোজভ্যালির ব্যাপারে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে একাধিক প্রশ্ন করেন সিবিআই কর্তারা। পাল্টা রাজীব কুমারও তাঁর যথাযথ উত্তর দেন বলে খবর।অন্যদিকে রোজভ্যালি কাণ্ডে দুর্গাপুরে কেন এফআইআর করা হল না সেই ব্যাপারে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের কাছে জানতে চাওয়া হলে রাজীব কুমার স্পষ্ট ভাষায় জানিয়ে দেন যে, ওই এলাকাটি তার মধ্যেই পড়ে না।

সবশেষে দীর্ঘক্ষন জেরা পর্বের পর অবশেষে সন্ধ্যে সাতটা নাগাদ সিবিআইয়ের অফিস থেকে বেরিয়ে আসতে দেখা যায় কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে। তবে এখানেই শেষ নয়, আজ ফের তাঁকে সিবিআই কর্তাদের মুখোমুখি হতে হবে বলে জানা গেছে। সব মিলিয়ে এবার কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা পর্বের তৃতীয় দিনের বেশিরভাগ বিষয়টিই রোজভ্যালি নিয়ে থাকায় জল্পনা চরমে উঠতে শুরু করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!