এখন পড়ছেন
হোম > জাতীয় > কেন ‘নির্দোষ’ রাজীব কুমারকে এত হেনস্থা স্পষ্ট করে দিলেন মা মমতা দেবী

কেন ‘নির্দোষ’ রাজীব কুমারকে এত হেনস্থা স্পষ্ট করে দিলেন মা মমতা দেবী

গত কয়েকদিন ধরে রাজীব কুমার ইস্যু নিয়ে তোলপাড় হয়ে গিয়েছে গোটা রাজ্য রাজনৈতিকমহল। এবার এ ব্যাপারে নিয়ে স্পষ্ট মতামত পেশ করলেন খোদ রাজীব কুমারের মা মমতা দেবী। নিজের ছেলেকে নির্দোষ দাবী করে বসলেন তিনি। এবং যুক্তিতে জানালেন,দোষী হলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কখনোই রাজীবের পাশে দাঁড়াতেন না।

এই প্রেক্ষিতে তিনি সরাসরি বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বলেন,’‌আসলে রাজীব হেলিকপ্টার নামতে দেয়নি, তাই ওর এই হেনস্থা। রাজীব কোনও খারাপ কাজ করেনি। করেও না। ও অত্যন্ত সত্‍।’‌ ছেলেকে যে বিনা কারণে এতো হেনস্থার শিকার হতে হচ্ছে সেটা এদিন সকালেই গাজিয়াবাদ থেকে ভাগ্নে ফোন করে জানিয়েছেন তাকে,এমনটাও জানালেন তিনি।

এরপর রাজীবের সঙ্গেও সকালে মিনিট পাঁচেক কথা হয়েছে তাঁর মায়ের। সব ঠিক আছে বলেই আশ্বস্ত করেছে রাজীব কুমার তাকে।মমতা দেবীও তাঁর ছেলের উপর পূর্ণ আস্থা রয়েছে বলে জানালেন। বললেন,’আমার আশীর্বাদ ওর সঙ্গে আছে। ও স্রেফ প্রতিহিংসার শিকার।’‌

উল্লেখ্য,কোলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের মা মমতা গুপ্তা উত্তরপ্রদেশের সম্ভলের চন্দৌসিতে থাকেন বর্তমানে। রাজীব কুমারের পৈত্রিক বাড়ি রয়েছে মোরাদাবাদে। তাঁর বাবা আনন্দ কুমার এসএম কলেজে সমাজবিজ্ঞানের অধ্যাপক ছিলেন। রাজীবের এক জ্যাঠা রামশান কুমার বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক থাকাকালীন লালবাহাদুর শাস্ত্রী, কমলাপ্রসাদ ত্রিপাঠী এবং এনডি তিওয়ারিকে পড়িয়েছেন। চাকরি থেকে অবসর নেওয়ার পর রাজীবের বাবা আনন্দ কুমার চন্দৌসিতে চলে আসেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

২০১০-এ তাঁর মৃত্যুর পর স্ত্রী অর্থাৎ মমতা দেবী ওখানেই রয়েছেন বর্তমানে। সুরাট নিবাসী রাজীবের ভাই শারদ কুমার চিকিৎসক। রাজীবের স্ত্রী একজন আয়কর কমিশনার। কোলকাতাতেই কর্মরত রয়েছেন তিনি। দম্পতির একমাত্র ছেলে আমেরিকায় ইঞ্জিনিয়ারিং পড়ছে। রাজীবও ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হয়েছেন। এরপর আইপিএস হন। ১৯৮৯ ব্যাচের অফিসার তিনি।

এরকম একটি সম্ভ্রান্ত পরিবারের মানুষ তথা আইপিস অফিসারকে চিটফান্ড কান্ডে সিবিআইয়ের তলব করাকে কেন্দ্র করে সরব হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। প্রতিবাদে ধর্নাতেও বসেছিলেন তিনি। এবার এ ব্যাপারে মুখ খুললেন রাজীব কুমারের মা মমতা গুপ্তা। পশ্চিমবঙ্গে বিজেপির নেতা-মন্ত্রীদের হেলিকপ্টার নামতে বাধা দিয়েছে প্রশাসন। আর তার প্রতিশোধ নিতেই তাঁর ছেলে অর্থাৎ রাজীব কুমারকে নিশানা করেছে কেন্দ্রীয় সরকার। এমনটা দাবী করেই ছেলের সপক্ষে সওয়াল তুললেন রাজীব কুমারের মা মমতা দেবী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!