এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ৮ তারিখ নয়, রাজীব কুমারকে জেরা করার দিন পিছোচ্ছে, বিশেষ প্রস্তুতিতে জেরা করতে চলা ১৯ অফিসার

৮ তারিখ নয়, রাজীব কুমারকে জেরা করার দিন পিছোচ্ছে, বিশেষ প্রস্তুতিতে জেরা করতে চলা ১৯ অফিসার

শীর্ষ আদালতের নির্দেশে এবার কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করার জন্য আটোসাটো হয়ে কোমর বেঁধে নামছে কেন্দ্রের তদন্তকারী সংস্থা সিবিআই। সম্প্রতি এই কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানা নিয়ে রাজ্য বনাম কেন্দ্রের সঙ্ঘাত চরমে ওঠে।

আর এরপরই শীর্ষ আদালতের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয় যে, রাজীব কুমারকে এখনই গ্রেফতার করা না গেলেও সেই কলকাতার পুলিশ কমিশনারকে সিবিআইয়ের মুখোমুখি হতে হবে। আর শীর্ষ আদালতের পক্ষ থেকে এহেন সবুজ সংকেত পেয়েই তড়িঘড়ি সেই রাজীব কুমারকে নিজেদের বাগে আনতে বিভিন্ন প্রশ্নমালা সাজাতে শুরু করে সিবিআই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, গত বুধবার এই ব্যাপারে নিজেদের মধ্যে বৈঠক করেন সিবিআই আধিকারিকরা। আর দিল্লিতে কেন্দ্রের তদন্তকারী সংস্থার দপ্তরে অনুষ্ঠিত এই বৈঠকে উপস্থিত ছিলেন সিবিআইয়ের ডিরেক্টর পঙ্কজ কুমার শ্রীবাস্তব, এসপি পার্থ মুখোপাধ্যায়, সারদা মামলার সাথে যুক্ত গোয়েন্দা আধিকারিক এবং সিবিআইয়ের আইনজীবীরা।

মূলত দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন এই কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করতে গেলে যে বিভিন্ন প্রশ্নমালা সাজিয়েই বসতে হবে তা অনুধাবন করেই নিজেদের প্রশ্নমালা সাজিয়েছে কেন্দ্রের তদন্তকারী সংস্থা। অন্যদিকে রাজীব কুমারকে জেরা করতে গঠিত 19 জনের একটি কমিটিও তৈরি করা হয়েছে। তবে ঠিক কবে জেরা হবে সেই রাজীব কুমারকে তা নিয়ে এখনও ধন্দ রয়েই যাচ্ছে।

সিবিআই সূত্রের খবর, সমস্ত কিছু ঠিক থাকলে চলতি সপ্তাহের শেষে শনিবার রবিবার রাজীব কুমারকে জেরা করতে পারে সিবিআই। সব মিলিয়ে এবার রাজীব কুমারের দেওয়া 8 ই ফেব্রুয়ারী জেরার প্রস্তাব খারিজ করে কেন্দ্রের তদন্তকারী সংস্থা ঠিক কবে কলকাতা পুলিশের কমিশনারকে নিয়ে বসে এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!