এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজীব কুমারকে জেরা শেষে শুরু হতে চলেছে সিবিআইয়ের কাটাছেঁড়া, সুপ্রিম কোর্টে যাওয়ার আগে নজরে আরও প্রভাবশালী

রাজীব কুমারকে জেরা শেষে শুরু হতে চলেছে সিবিআইয়ের কাটাছেঁড়া, সুপ্রিম কোর্টে যাওয়ার আগে নজরে আরও প্রভাবশালী

অবশেষে দীর্ঘ জেরা পর্ব সেরে বুধবার সন্ধ্যায় কলকাতায় ফিরলেন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার। জানা গেছে, গতকাল বিগত দিনগুলোর মতই ওকল্যান্ডে সিবিআই দপ্তরে কিছু সময় আগেই পৌঁছে যান রাজীব কুমার। আর বেলা বারোটা নাগাদ সিবিআই দপ্তর থেকে বেরিয়ে নিজের হোটেলে গিয়ে চারটে দশ মিনিটের বিমানের শিলং থেকে কলকাতা রওনা দেন তিনি।

তবে শুধু রাজীব কুমারই নন, এদিন সিবিআইয়ের তদন্তকারী দলের সদস্য তথাগত বর্ধন সহ অন্যান্যরাও কলকাতার উদ্দেশ্যে রওনা দেন। আর এখানেই অনেকের প্রশ্ন যে, তাহলে কি কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করে সন্তুষ্ট কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের আধিকারিকেরা?

সিবিআই সূত্রের খবর, রাজীব কুমারকে জেরা করার পর সেই সমস্ত বিষয় নিয়ে আজ কলকাতায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ডিরেক্টরের সঙ্গে সেই সিবিআই তদন্তকারী দলের সদস্যরা বৈঠক করে রাজীব কুমারেরকে জেরা করে যে সমস্ত বিষয় উঠেছে সেই বিষয়ে পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করবেন। আর তারপরই তা সুপ্রিম কোর্টে পেশ করা হবে বলে জানা গেছে।

হোয়াটস্যাপের কিছু টেকনিক্যাল অসুবিধার জন্য আমরা ধীরে ধীরে হোয়াটস্যাপ সাপোর্ট বন্ধ করে দিয়ে, পরবর্তীকালে শুধুমাত্র Telegram অ্যাপেই নিউজের লিঙ্ক শেয়ার করব

তাই আপনাদের কাছে একান্ত অনুরোধ – প্রিয় বন্ধু মিডিয়ার খবর নিয়মিত ভাবে পেতে হলে Telegram অ্যাপটি ইনস্টল করুনআমাদের Telegram গ্রূপে যোগ দিন। যাঁরা Telegram-এ নতুন, ভয় পাবেন না – এটি হোয়াটস্যাপের মতোই সমস্ত ফিচার যুক্ত এবং আরো আরো সহজে ব্যবহার করা যায়।

যোগ দিন আমাদের Telegram Group – ক্লিক করুন এই লিঙ্কে
আর এখনও যাঁরা আমাদের WhatsApp Group-এ যোগ দিতে চান, তাঁরা ক্লিক করুন এই লিঙ্কে (কিন্তু, মনে রাখবেন এই হোয়াটস্যাপ সাপোর্ট আমরা হয়ত খুব বেশিদিন আর চালু রাখব না)

তবে এই রিপোর্ট তৈরির পর সিবিআইয়ের যদি কোথাও মনে হয় যে, সেখানে কিছুটা গলদ রয়ে গেছে তাহলে ফের সেই কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে তাঁরা জেরার জন্য ডাকতে পারে বলেও মনে করা হচ্ছে। কিন্তু সুপ্রিম কোর্টে সিবিআই যদি কলকাতার পুলিশ কমিশনারের বিরুদ্ধে কোনো রিপোর্ট জমা দেয় তাহলে তার পাল্টা প্রস্তুতি হিসেবে ইতিমধ্যেই নিজেদের পক্ষ থেকে সমস্ত ব্যবস্থা নিয়ে রাখতে শুরু করেছেন লালবাজারের কর্তাব্যক্তিরা।

একাংশের মতে, কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করার পর সারদাকাণ্ডে রাজ্যের পক্ষ থেকে গঠিত সিটের অন্যান্য তদন্তকারী সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্য অনুযায়ী এবার বেশ কয়েকজন প্রভাবশালীকে জেরা করতে পারে সিবিআই।

যেখানে সারদা-কর্তা সুদীপ্ত সেন ও দেবযানী মুখোপাধ্যায়কেও জেরা করা হতে পারে বলে খবর। সব মিলিয়ে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের জেরা শেষের পর সিবিআইয়ের নজর এখন কার দিকে সেদিকেই তাকিয়ে সকলে।

Top
Close
error: Content is protected !!