এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > একা শুধু রাজীব কুমারই নন, সিবিআই জেরার মুখে পড়তে চলেছেন আরও চার হাইপ্রোফাইল অফিসার

একা শুধু রাজীব কুমারই নন, সিবিআই জেরার মুখে পড়তে চলেছেন আরও চার হাইপ্রোফাইল অফিসার

কলকাতা পুলিশের কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানা নিয়ে যখন উত্তাল বঙ্গ রাজনীতি, ঠিক তখনই রাজ্যের আশঙ্কা বাড়িয়ে চিটফান্ড কাণ্ডে রাজ্য সরকারের পক্ষ থেকে গঠিত সিটের চার অফিসারকে জিজ্ঞাসাবাদ করার জন্য নড়েচড়ে বসল কেন্দ্রের তদন্তকারী সংস্থা সিবিআই।

এদিকে একের পর এক এইভাবে রাজ্যের অফিসারদের সিবিআইয়ের পক্ষ থেকে জেরা করার ঘটনায় অস্বস্তিতে পড়েছে রাজ্য প্রশাসনও। সূত্রের খবর, ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টে রাজ্যের পক্ষ থেকে এই ব্যাপারে একটি মামলাও করা হয়েছে। এদিকে রাজ্যের করা এই মামলার শুনানি পিছিয়ে দেওয়ার জন্য আদালতের কাছে আবেদন করেন রাজ্যের আইনজীবী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে রাজ্যের আইনজীবীর আবেদনের বিরোধিতা করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্তারা। প্রসঙ্গত উল্লেখ্য, 5 ফেব্রুয়ারি কলকাতা হাইকোর্টে করা রাজ্যের এই আবেদনের শুনানি 13 ফেব্রুয়ারি পর্যন্ত প্রথমে পিছিয়ে দেওয়া হলেও এদিন সেই শুনানি পর্ব ফের 20 ফেব্রুয়ারি পর্যন্ত পিছিয়ে দেওয়ার আবেদন জানায় রাজ্য সরকার।

যার কারণ হিসেবে এদিন শুনানির শুরুতেই সরকারি আইনজীবী বলেন এই সংক্রান্ত একটি মামলার শুনানি সুপ্রিম কোর্টে চলছে। আর তাই এই পরিস্থিতিতে রাজ্যের এই চার অফিসারকে জিজ্ঞাসাবাদের মামলা 20 ফেব্রুয়ারি পর্যন্ত পিছিয়ে দেওয়া হোক। এদিকে রাজ্যের আইনজীবীর এহেন যুক্তিকে খন্ডন করে সাথে সাথেই সিবিআইয়ের আইনজীবী বলেন, “সুপ্রিম কোর্টে থাকা মামলা এবং হাইকোর্টে থাকা মামলা এক নয়।”

এদিকে দুই পক্ষের কথা শুনে অবশেষে সিবিআইয়ের আইনজীবীর মতকেই মান্যতা দেন বিচারপতি। জানা গেছে, আগামী 13 ফেব্রুয়ারি কলকাতা হাইকোর্টে এই মামলার পরবর্তী শুনানি হবে। ফলে সেই দিক থেকে এবার হাইকোর্টে সিবিআইয়ের জেরার মুখে পড়া চার হাইপ্রোফাইল অফিসারকে জেরার দিন পিছিয়ে দেওয়ার প্রস্তাব রাজ্যের পক্ষ থেকে দেওয়ায় তা কার্যত খারিজ করে সিবিআইয়ের আইনজীবীর মতকেই প্রাধান্য দিল কলকাতা হাইকোর্ট।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!