এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজীব কান্ডে নয়া মোড়, আদালতের সিদ্ধান্তে চাপ বাড়ল প্রাক্তন পুলিশ কমিশনারের

রাজীব কান্ডে নয়া মোড়, আদালতের সিদ্ধান্তে চাপ বাড়ল প্রাক্তন পুলিশ কমিশনারের


সারদা তদন্তে বাধাদানের অভিযোগ তুলে কলকাতার পুলিশের প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার সহ রাজ্যের আরও দুই শীর্ষ আধিকারিকের বিরুদ্ধে আগেভাগেই অভিযোগ করেছিল কেন্দ্রের তদন্তকারী সংস্থা সিবিআই। সারদার তদন্তে সমস্ত প্রমান নষ্ট করে কল রেকর্ড চাইলেও তার কিছুই তাদেরকে দেওয়া হয়নি বলে শীর্ষ আদালতের কাছে সেই রাজীব কুমারের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল।

আর সিবিআইয়ের এহেন অভিযোগের পরিপ্রেক্ষিতেই গোটা বিষয়টি নিয়ে সুপ্রিম কোর্ট সিবিআই কর্তাদের লিখিতভাবে অভিযোগ জমা দেওয়ার নির্দেশ দেয়। আর তার পরিপ্রেক্ষিতেই আজ মঙ্গলবার এই মামলার শুনানি পর্ব অনুষ্ঠিত হয়। সূত্রের খবর, সম্প্রতি কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করে তৈরি হওয়া স্ট্যাটাস রিপোর্ট এদিন মুখবন্ধ খামে আদালতের কাছে পেশ করেন অ্যাটর্নি জেনারেল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেই সমস্ত কিছু দেখেই প্রধান বিচারপতি রঞ্জন গগৈর নেতৃত্বাধীন বেঞ্চের পক্ষ থেকে এদিন বলা হয়, “এতে খুবই গুরুত্বপূর্ণ বিষয় থাকায় চোখ বন্ধ করে থাকা যায় না। তাই রাজীব কুমারের বিরুদ্ধে সিবিআই ঠিক কী কী ব্যবস্থা নিতে চাইছে সেই সম্পর্কে আবেদন জমা করা হোক।”

জানা যায়, এদিন রঞ্জন গগৈ, দীপক গুপ্ত এবং সঞ্জীব খান্নার ডিভিশন বেঞ্চ সিবিআইকে নিজের আবেদন পেশ করার জন্য 10 দিন সময় দেয়। আর এরপরেই রাজীব কুমার ও অন্যান্যদের আবেদন জানানোর জন্য সাতদিন সময় দেওয়া হবে বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!