এখন পড়ছেন
হোম > জাতীয় > রেলে এবার বিনা পয়সাতেই পেতে পারেন খাবার! কিভাবে? জানালেন খোদ রেলমন্ত্রী

রেলে এবার বিনা পয়সাতেই পেতে পারেন খাবার! কিভাবে? জানালেন খোদ রেলমন্ত্রী

Priyo Bandhu Media

কিছু দিন আগেই রেলের খাবারে পরিচ্ছন্নতার ব্যাপারে উদ্যোগ নিতে শোনা গিয়েছিল কতৃপক্ষের মুখে। এবার খোদ রেলমন্ত্রী রেলের সংস্কারে আরও একধাপ এগিয়ে যাত্রীদের শোনালেন আশার বানী।  কোলকাতার ইন্ডিয়ান চেম্বার অফ কমার্সের একটি অনুষ্টানে উপস্থিত হয়ে কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযুশ গোয়েল বলেন, “রেলের ক্যাটারিং স্টাফেদের কাছে পয়েন্ট অব সেল মেশিন থাকা সত্তেও যদি তাঁরা যাত্রীদের বিল না দেয় তবে যাত্রীরাও যেন সেই খাবারের জন্য টাকা না দেন।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 জানা যায়, গতমাসেই রেলমন্ত্রী পীযুশ গোয়েল রেলের তিন জোনের আধিকারিকদের নিয়ে এক বৈঠকে এব্যাপারে কড়া নির্দেশ দেন। বৈঠকে তিনি জানান, যে সব ট্রেনে খাবার পরিবেশনের ব্যাবস্থা আছে সেখানে পয়েন্ট সেলের মাধ্যমে যাত্রীদের বিল দিতে হবে। আর যতক্ষন পর্যন্ত সেই মেশিন রেলের ক্যাটারিং স্টাফেদের কাছে পৌছোচ্ছে ততক্ষন এই ম্যানুয়াল বিল দিতে হবে যাত্রীদের।  সূত্রের খবর,এবার থেকে আর যদি ট্রেনে খাবার নিয়ে যাত্রীরা কোনোরুপ অভিযোগ করেন তবে তা ট্রেনেই সমাধান করা হবে। আর এজন্য বিশেষ রেলকর্মীদেরও নিয়োগ করতে চলেছে ভারতীয় রেল কতৃপক্ষ। সব মিলিয়ে যাত্রীদের উন্নত খাবর ও পরিষেবা দিতে নয়া পদক্ষেপ নিলেন রেলমন্ত্রী পীযুশ গোয়েল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!