এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > চতুর্মুখী লড়াইয়ে জমজমাট রায়গঞ্জের ভোটযুদ্ধ – “সিনেস্টার” দিয়ে বাজিমাতের চেষ্টা শাসকদলের

চতুর্মুখী লড়াইয়ে জমজমাট রায়গঞ্জের ভোটযুদ্ধ – “সিনেস্টার” দিয়ে বাজিমাতের চেষ্টা শাসকদলের

আগামী 18 এপ্রিল রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের নির্বাচন। আর তার আগে এবার সেখানে প্রচারে ঝড় তুলতে মরিয়া শাসক-বিরোধী সব রাজনৈতিক দলের প্রার্থীরাই। বস্তুত, এবারে এখানে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে কানাইয়ালাল আগরওয়াল, বামেদের তরফে গতবারের বিদায়ী সাংসদ মহম্মদ সেলিম, কংগ্রেসের দীপা দাশমুন্সি এবং বিজেপির তরফে হেভিওয়েট দেবশ্রী চৌধুরীকে টিকিট দেওয়া হয়েছে। একদা কংগ্রেস অধ্যুষিত এই রায়গঞ্জে এবার নিজেদের অস্তিত্ব প্রমাণ করতে মরিয়া সব রাজনৈতিক দলের প্রার্থীরাই।

জানা গেছে, তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে এদিন সকাল দশটা নাগাদ হেমতাবাদের ঠাকুরবাড়ি মোড় থেকে হুডখোলা গাড়িতে চড়ে বিভিন্ন জায়গায় রোড শো করতে দেখা যায় বিশিষ্ট অভিনেতা ফেরদৌস, অঙ্কুশ এবং পায়েলকে। আর সুপারস্টার অভিনেতা-অভিনেত্রীদের দেখে তাদের গাড়িতে হামলে পড়েন অনেকে। সেলফি তোলার হুড়োহুড়ি পড়ে যায় তাদের সাথে।

এদিকে গতকালের পর আজ সোমবার এই সমস্ত হেভিওয়েট অভিনেতা-অভিনেত্রীরা করণদিঘি থেকে ইসলামপুর পর্যন্ত বেঙ্গল টু বেঙ্গল রাস্তা ধরে তৃনমূল প্রার্থীর সমর্থনে রোড শো করবেন বলেও জানা গেছে। প্রচারে কেমন সাড়া পাচ্ছেন তারা? এদিন এই প্রসঙ্গে কানাইয়ালাল আগরওয়ালের নির্বাচনী এজেন্ট তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদের কৃষি কর্মাধক্ষ মোশারফ হোসেন বলেন, “বাংলাদেশের অভিনেতা ফেরদৌস, টলিউডের অঙ্কুশ এবং পায়েল বিভিন্ন রাস্তায় দলীয় প্রার্থীর সমর্থনে রোড শো করেছেন। আমরা সব জায়গাতেই বিপুল সাড়া পেয়েছি।”

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিকে তৃণমূল যখন অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে শেষ বাজারে প্রচারে ঝড় তুলতে মরিয়া, ঠিক তখনই এদিন সকাল সকাল রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী মহম্মদ সেলিমকে মোহনবাটি এলাকাতে প্রচার চালাতে দেখা যায়। অন্যদিকে গোয়ালপোখর এবং ইসলামপুরের কিছু জায়গায় এদিন প্রচারে যান কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি।

পাশাপাশি দলীয় প্রার্থীর সমর্থনে রায়গঞ্জের বীরনগর, দেবীনগর, শক্তিনগর এবং বাহিনের চরক মেলায় প্রচার সারেন উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি মোহিত সেনগুপ্ত। প্রচার পর্বে পা মেলাতে দেখা যায় জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দকেও। তবে শেষ বাজারে প্রচারে পিছিয়ে নেই বিজেপিও।

এদিন ইসলামপুরে রামনবমীর শোভাযাত্রা অংশ নিয়ে সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী।সব মিলিয়ে শেষ বাজারে প্রচারে ঝড় তুলে রায়গঞ্জ লোকসভা কেন্দ্র মাত করল শাসক-বিরোধী সমস্ত দলের প্রার্থীরাই।

Top
error: Content is protected !!