এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদির ঘৃণাকে কিভাবে জয় করবেন জানিয়ে দিলেন রাহুল

মোদির ঘৃণাকে কিভাবে জয় করবেন জানিয়ে দিলেন রাহুল

শুক্রবার সংসদে আস্থা ভোটের পর নিজের ভাষণ শেষে জায়গা থেকে উঠে গিয়ে হঠাতই প্রধানমন্ত্রীকে আলিঙ্গন করে বসেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এহেন কাজের পিছনে তাঁর ব্যাখ্যা – শুক্রবার সংসদের ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছিলেন, ভয়, ঘৃণা, রাগ হৃদয়ে নিয়ে কিছু ব্যক্তি তাঁর ভাবমূর্তি তৈরি করছেন। এরই প্রত্যুত্তরে রাহুল মোদিকে দেখাতে চান, দেশবাসীর হৃদয়ে ভালবাসা জাগিয়েই একমাত্র দেশ গড়া যায়। নিজের

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বক্তব্যের সমর্থনে হাতে নাতে প্রমান দিতেই শুক্রবার সংসদে মোদিকে জড়িয়ে ধরেন রাহুল! এমন কাজের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভালবাসার বার্তা দিলেন বলেই মনে করছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। প্রায় সর্বত্র সমালোচনার ঝড়। কিন্তু তাতে বিন্দুমাত্র লজ্জিত নন জানিয়ে শনিবার একটি টুইটে পোস্ট করেছেন রাহুল। সেখানে লিখেছেন, ভালবাসা দিয়ে মোদির ঘৃণাকে তিনি জয় করবেন। রাহুলের এই গান্ধীগিরিতে অপ্রস্তুত হয়ে পড়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।
রাহুলের এই আচরণেকে শিশুসুলভ এবং উদ্ধত আখ্যা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। মোদীর সুরে সুর মিলিয়ে অরুণ জেটলিও রাহুলের সমালোচনা করেন। বলেন, কংগ্রেস সভাপতির এই আচরণ একজন রাজনীতিকের মান নামিয়ে দিচ্ছে। যা কোনওভাবেই বরদাস্ত করা উচিত নয়।

Top
error: Content is protected !!