এখন পড়ছেন
হোম > জাতীয় > রাহুল গান্ধীর এক আলিঙ্গনেই চাঙ্গা কংগ্রেস, ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখা শুরু দেশজুড়ে

রাহুল গান্ধীর এক আলিঙ্গনেই চাঙ্গা কংগ্রেস, ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখা শুরু দেশজুড়ে

সম্প্রতি লোকসভায় আস্থা ভোটের দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাক্যবাণে বিদ্ধ করেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এতদিন অবধি প্রধানমন্ত্রীর দাবি করা প্রত্যেকটি উন্নয়ন মূলক কাজকে কার্যতই তোপের মুখে বসিয়ে এদিন সংসদ ভবনের সদস্য ভর্তি কক্ষে সওয়াল করেন। কিন্তু বক্তব্য শেষ হওয়া মাত্রই নিজের আসন ছেড়ে উঠে গিয়ে প্রধানমন্ত্রীর আলিঙ্গনাবদ্ধ  হন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কংগ্রেস সভাপতি এদিন দেশের জনগনের উদ্দেশ্যে একজটি বার্তা দিয়ে জানিয়েছিলেন ‘নফরত সে নেহি, পেয়ার সে জিতেঙ্গে’ অর্থাৎ ঘৃণা নয়, ভালোবাসা দিয়ে সকলের মন জয় করে নেবেন তিনি। সেদিনের ঐ আলিঙ্গনাবদ্ধ ফ্রেমকে এখন দলের প্রচারের পোষ্টার হিসেবে ব্যবহার করছে কংগ্রেস নেতৃত্ব। বিভিন্ন রাজ্যের জনবহুল এলাকায় এই ফ্রেম ফ্লেক্স আকারে শোভা পাচ্ছে। ফ্লেক্সের একদিকে মোদী-রাহুলের আলিঙ্গনের ছবি, অন্যদিকে রাহুল-সোনিয়ার ছবি।

নিচে লেখা- ‘নফরত সে নেহি, পেয়ার সে জিতেঙ্গে’।  বামদিকের কোনে হাত প্রতীকের পাশে সেই রাজ্যের প্রদেশ কংগ্রেস এর নাম লেখা। মুম্বইয়ের আন্ধেরির সড়কের মোড়ে বিরাট করে দেওয়া হয়েছে এই ফ্লেক্স। আর পোস্টারের একেবারে নিচে টুইটার, ফেসবুক ইনস্টাগ্রামের ঠিকানা দিয়ে লেখা প্রচারে সঞ্জয় নিরূপম। কংগ্রেস সভাপতির সেদিনের বার্তা কে পাথেয় করে নির্বাচনী লড়াইয়ে সাফল্য পেতে এখন বদ্ধ পরিকর কংগ্রেস দল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!