এখন পড়ছেন
হোম > জাতীয় > সাধারণ মানুষের স্বার্থে কেজরিওয়াল আর মোদিকে একসাথে আক্রমণ করলেন রাহুল গান্ধী

সাধারণ মানুষের স্বার্থে কেজরিওয়াল আর মোদিকে একসাথে আক্রমণ করলেন রাহুল গান্ধী

দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল এবং ৩ জন মন্ত্রী সম্মিলিত ভাবে বিক্ষোভরত আইএএস অফিসারদের পুণরায় কাজে বহাল হওয়ার নির্দেশ দেওয়ার দাবিতে দিল্লীর লেফটনেন্ট গর্ভনরের অফিসে ধর্নায় বসেছেন। আম আদমী পার্টি সুপ্রিমোর এই ধর্ণা অভিযান এদিন এক সপ্তাহ পূর্ণ করলো। সেই উপলক্ষ্যে আম আদমী পার্টির পক্ষ থেকে দিল্লীতে একটি মাহামিছিলের আয়োজন করা হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই পরিস্থিতিতে আম আদমী পার্টির ধর্ণা এবং এই একই প্রসঙ্গে বিজেপির গা ছাড়া ভাব সব কিছুকে লক্ষ্য করে সোস্যাল মিডিয়ায় সরব হলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এদিন তিনি ট্যুইট করে লিখলেন , আম আদমী পার্টি ধর্ণায় বসেছেন দিল্লীর লেফটনেন্ট গর্ভনরের নির্দেশে দেশের আইএএস অফিসারদের কর্ম বিরতির অবসান ঘটিয়ে কাজে ফেরার দাবিতে। অন্যদিকে বিজেপি সরকার এইসব কিছুতে কোনো সক্রিয় ভূমিকাই পালন করছেন না।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে

এই পরিস্থিতিতে দিল্লীর মানুষ উপযুক্ত অভিভাবকের অভাবে অসহায় ভাবে দিন যাপন করছেন। রাহুল গান্ধী এই পরিস্থিতির চিত্রটাই সোস্যাল মিডিয়ায় অপস্থাপন করলেন। উল্লেখ্য অরবিন্দ কেজরিওয়াল ও তাঁর দল আম আদমি পার্টির ধর্নার পাল্টা হিসাবে ধর্মঘটে বসেছেন বিজেপিও। আর এই পরিস্থিতিতেই সুযোগের সদ্বব্যবহার করে আপ এবং বিজেপি দলকে সোস্যাল মিডিয়ায় প্রকাশ্যে সমালোচনা করলেন কংগ্রেস সভাপতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!