এখন পড়ছেন
হোম > জাতীয় > জল্পনা বাড়িয়ে রাহুল গান্ধীর সঙ্গে বিশেষ বৈঠকে কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামী

জল্পনা বাড়িয়ে রাহুল গান্ধীর সঙ্গে বিশেষ বৈঠকে কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামী

বৃহস্পতিবার দিল্লী সফরে গেলেন কর্ণাটকএর মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। তাঁর দিল্লী সফরের প্রধান উদ্দেশ্য ছিলো মূলত একটাই তা হলো কংগ্রেস সভাপতির সাথে বৈঠক করা। এদিন কর্ণাটক মন্ত্রীসভার সম্প্রসারণের দাবি নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বাসভবনে গিয়ে তিনি বৈঠক করলেন। রাহুল গান্ধীকে  কর্নাটক সরকারের ১০০ দিনের কাজের খতিয়ান পেশ করলেন মুখ্যমন্ত্রী।

সূত্র মারফত জানা গিয়েছে এদিন দুই নেতার মধ্যে বোইঠক বেশ কয়েক ঘন্টা স্থায়ী হয়। কর্ণাটকের জেডিএস এবং কজ্ঞ্রেস জোতের মুখ্যমন্ত্রী এদিন কংগ্রেস সভাপতিকে ঐ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা  সিদ্দারামাইয়ার রাজনৈতিক কূটিলতার প্রসঙ্গে অবহিত করেন বলেও জানা গিয়েছে। তবে রাহুল গান্ধী তাঁকে সবরকম সাহায্যের আশ্বাস ও দিয়েছেন। এই বৈঠকের সমাপ্তির পরে এইচ ডি কুমারস্বামী সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিনের বৈঠক প্রসঙ্গে বিস্তারিত জানালেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি বললেন কংগ্রেস সভাপতিকে তিনি মন্ত্রীসভা সম্প্রসারণের জন্যে অনুরোধ জানিয়েছেন। এমনকি  কর্পোরেশনে চেয়ারম্যান নিয়োগ করার কথাও জানিয়েছেন। উল্লেখ্য কর্ণাটকের জোট সরকারের মন্ত্রীসভায় বর্তমানে কংগ্রেস দলের ১৬ জন এবং জেডি(‌এস)‌’র ১০ জন বিধায়ক রয়েছেন। নিয়মানুয়ারী সেখানে আরোও তিনজন কংগ্রেস বিধায়ক ও ১ জন জেডি(‌এস)‌ বিধায়ক অতিরিক্ত যোগ করা যায়। রাজ্যের মানুষের অনেক আশা রয়েছে এই সরকারের ওপরে এই কথাও জানালেন মুখ্যমন্ত্রী কুমারস্বামী। আগামীদিনে সেই আশা পূরণই তাঁর একমাত্র লক্ষ্য সেকথা জানাতেও ভুললেনা না তিনি।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!