এখন পড়ছেন
হোম > জাতীয় > বিপদে সর্বদা পাশে আছেন কাজে প্রমাণ দিলেন রাহুল গান্ধী, জেনে নিন বিস্তারিত

বিপদে সর্বদা পাশে আছেন কাজে প্রমাণ দিলেন রাহুল গান্ধী, জেনে নিন বিস্তারিত

সংসদ হোক বা সংসদের বাইরে – বারবার বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এসেছিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। কখনও লোকসভা অধিবেশন চলাকালীন ঘুমিয়ে পড়া তো কখনো বা গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তব্যের পরে তার চোখ মারার ঘটনা প্রকাশ্যে আসতেই জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে যায়।

যা নিয়ে বিভিন্ন মহলে সমালোচনার কেন্দ্রবিন্দুতেও পড়তে হয়েছিল কংগ্রেসের বর্তমান সভাপতিকে। কিন্তু এবারে সেই রাহুল গান্ধীই নিজের আন্তরিক এবং মানবিক রুপ প্রকাশ্যে এনে সকলের মন কেড়ে নিলেন। কিন্তু হঠাৎ কি এমন করলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি?

সূত্রের খবর, আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারে ভুবনেশ্বরে গিয়েছিলেন রাহুল গান্ধী। আর সেই ভুবনেশ্বর বিমানবন্দরে নামার পরই তাঁর ছবি তোলার জন্য সেখানে সাংবাদিকদের হুড়োহুড়ি লেগে যায়। আর এই হুড়োহুড়িতে ছবি তুলতে গিয়ে সেখানে থাকা এক সাংবাদিক হঠাৎই উল্টে পড়ে যান। আর এই ঘটনা নজরে আসার সাথে সাথেই সেই সাংবাদিকদের উঠে আসার জন্য নিজের হাত বাড়িয়ে দেন রাহুল গান্ধী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যা দেখে কিছুক্ষণের জন্য হতচকিত হয়ে যান সেই সাংবাদিকও। পরে রাহুল গান্ধীর হাত ধরেই উঠে দাঁড়ান তিনি। আর এত লোকের মাঝে হঠাৎ কংগ্রেসের সর্বভারতীয় সভাপতির যে সাংবাদিক পড়ে যাওয়ার ঘটনাটি নজর এড়ায়নি সেই কথা তুলে ধরে এবার নিজেদের সভাপতির প্রশংসায় পঞ্চমুখ হাত শিবিরের নেতাকর্মীরা।

অনেকে আবার এক ধাপ এগিয়ে দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঔদ্ধত্যপূর্ণ আচরণের কথা উল্লেখ করে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর এহেন আচরণের তীব্র প্রশংসা করেছেন। তবে বিশেষজ্ঞদের ধারণা, রাজনীতিতে এটা নতুন কিছু নয়।

এর আগে যখন বাংলায় মেদিনীপুরের সভাস্থলে এসে প্যান্ডেল ভেঙ্গে গিয়েছিল দলীয় নেতাকর্মীদের ওপর, তখন সেই আহত নেতাকর্মীদের দেখতে হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তাই সেদিক থেকে সাংবাদিকের পড়ে যাওয়ায় তাঁর দিকে নিজের হাত বাড়িয়ে দিয়ে কংগ্রেসের যুবরাজ স্বাভাবিক আচরণই করেছেন বলে মনে করছে বিশেষজ্ঞ মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!